সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সরকারি চাল বিক্রির দায়ে আ.লীগ নেতাসহ দুইজন জেলে

নাটোরের সিংড়ায় ১০ টাকা কেজির সরকারি চাল বাহিরে বিক্রির দায়ে আওয়ামীলীগ নেতাসহ দুইজনকে এক মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বুধবার বিকেলে তাদের দন্ডাদেশ প্রধান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক নাসরিন বানু। এসময় তাদের কাছ থেকে ১৪৪০ কেজি চাল জব্দ করা হয়।

আটকরা উপজেলার সুকাশ ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং লক্ষীখোলা গ্রামের মৃত ফজলার রহমানের ছেলে আউয়াল হোসেন স্বপন ও স্থানীয় চাল ব্যবসায়ী শারুপাড়া গ্রামের মৃত বাছতুল্লাহর ছেলে রহমত আলী।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক নাসরিন বানু জানান, সুকাশ ইউনিয়নের শারুপাড়া গ্রামের চাল ব্যবসায়ী তার এক নিকট আত্মীয়ের বাড়িতে সরকারি চাল মজুদ করে রেখেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

অভিযানকালে সেখান থেকে ১৪৪০ কেজি সরকারি চাল উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে জানা যায় চাল ব্যবসায়ী রহমত আলী আওয়ামীলীগ নেতা চাল ডিলার আউয়াল হোসেন স্বপনের কাছ থেকে ক্রয় করে এখানে রেখেছেন। এরপর আউয়াল হোসেন স্বপন ও রহমত আলীকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। এসময় ভ্রাম্যমান আদালতের বিচারক দন্ডবিধি ১৮৬০ সালের আইনে ১৮৮ ধারায় তাদের দুইজনকে এক মাস করে কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।সূত্র: পরিবর্তন

 

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: