সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আইসোলেশন সেন্টারে ভর্তি পাঁচজনের রিপোর্ট নেগেটিভ

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন পাঁচজনের রিপোর্ট নেগেটিভ আসায় তাদের ছাড়পত্র দেয়া হয়েছে। মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে তাদের করোনা টেস্টের প্রতিবেদন নেগেটিভ আসায় বিকেলে তাদের ছাড়পত্র দেয়া হয় বলে জানান হাসপাতালটির চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

এর আগে নোভেল করোনাভাইরাসের উপসর্গ নিয়ে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি হন সিলেট, মৌলভীবাজার জেলার বড়লেখা, শ্রীমঙ্গল, ও কুলাউড়া উপজেলার এই পাঁচ রোগী।

সিলেট করোনা আইসোলেশন সেন্টারে বর্তমানে দুইজন রোগী ভর্তি আছেন জানিয়ে এই চিকিৎসক বলেন, যে দুইজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন তাদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। নারীর আনুমানিক বয়স ৬২ বছর ও পুরুষের বয়স হবে ৪৫ বছর। আগামীকাল এ দুই রোগীর নমুনা সংগ্রহ করে করোনা টেস্টের জন্য ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হবে এবং রিপোর্ট না আসা পর্যন্ত এখানে রেখেই তাদের চিকিৎসা দেয়া হবে।

এদিকে সিলেটে শনাক্ত হওয়া প্রথম করোনা রোগী ওই চিকিৎসকের অবস্থা এখন অনেকটা ভালো আছে সিলেট জেলার সিভিল সার্জন প্রেমানন্দ মন্ডল। তিনি বলেন, এজন্য আমাদের চিকিৎসকরা তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দিচ্ছেন। তবে তার যদি কোনো রকম শারীরিক সমস্যা দেখা দেয় তখন তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে এনে চিকিৎসা দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: