সর্বশেষ আপডেট : ১০ মিনিট ০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট সিটি করপোরেশনের “খাদ্য ফান্ড” থেকে সহায়তা পেল ৫১ হাজার ২শ’ পরিবার

সিলেটের নিম্ন আয়ের মানুষ ও শ্রমজীবীদের জন্য গঠিত সিসিকের খাদ্যফান্ডের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। “খাদ্য ফান্ড” এর আওতায় এপর্যন্ত ৫১ হাজার ২শ’ পরিবারে দেয়া হয়েছে খাদ্য সহায়তা। সিটি করপোরেশনের দূর্যোগ মোকাবেলা স্থায়ী কমিটির তত্বাবধানে ও সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে ওয়ার্ড কাউন্সিলদের মাধ্যমে সংকটকালীন এই খাদ্য সহায়তা পৌছে দেয়া হচ্ছে নাগরিকদের ঘরে ঘরে।

করোনার সংক্রমন প্রতিরোধে বাধ্যতামূলক দীর্ঘ ছুটির কারণে নিম্ন আয়ের শ্রমজীবি মানুষের কর্মহীন হয়ে পড়ায় সিলেট সিটি করপোরেশন এলাকায় অবস্থানকারী নাগরিকদের খাদ্য সংকট নিরসনে এই ফান্ড গঠন করে সিলেট সিটি করপোরেশন।

শুক্রবার (৩ এপ্রিল) রাতে নগরি ২৫ ও ২৭ নম্বর ওয়ার্ডে নাগরিকদের হাতে খাদ্য সহায়তা পৌছে দেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর আজম খান, তাকবির ইসলাম পিন্টু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোকসানা বেগম শাহনাজ।

এছাড়া খাদ্য ফান্ডের আওতায় সিটি করপোরেশনের ৩, ১৮, ১৯, ২০, ২৪ ও ২৫ নম্বর ওয়ার্ডে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এসব ওয়ার্ডে ২০ হাজার ১’শ পরিবার সহ গত কয়েকদিনে মোট ৫১ হাজার ২’শ পরিবারে দেয়া হলো এই খাদ্য সহায়তা।

প্রতিটি পরিবারে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, আলু ২ কেজি, ১ কেজি পিয়াজ, তেল ১ লিটার ও আধা কেজি লবন দেয়া হয়।

বৈশ্বিক এই স্বাস্থ্য সংকটকালে কর্মহীন শ্রমজীবি নাগরিকদের সহায়তায় সিলেট সিটি করপোরেশনে গঠিত খাদ্য ফান্ডে যারা আর্থিক ও খাদ্যপন্য দিয়ে সহযোগিতা করেছেন, তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে সবাইকে ঘরে অবস্থানের আহবান জানান তিনি। জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে ঘুরাফেরা থেকে বিরত থাকতে নগরবাসির প্রতি অনুরোধ জানান তিনি।

ইতিমধ্যে প্রবাস ফেরত যেসব নাগরিকদের হোম কোয়ারেন্টিনে থাকতে প্রশাসন নির্দেশ দিয়েছে, তাদের সেই নির্দেশনা মেনে চলার আহবান জানান সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

জনসমাগম এগিয়ে চলতে এবং প্রয়োজনে চলাচলের ক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রাখার আহবানও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: