সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ২১ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়ায় আমাদের কমিটি ছাড়া বাকি সব ‘ভুয়া’ — বিএনপির সভাপতি শকু

কুলাউড়া প্রতিনিধি ::

মৌলভীবাজারের কুলাউড়ায় বিএনপির আমাদের কমিটি ছাড়া অন্য কোনো কমিটি নেই। একটি পক্ষ দাবি করে আসছে তারা সভাপতি-সম্পাদক। অথচ ওই কমিটি ভেঙ্গে মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ২০২৩সালের ২২অক্টোবর কাউন্সিলের মাধ্যমে আমাদেরকে সভাপতি-সম্পাদক হিসেবে দায়িত্ব দিয়েছেন। অন্যারা যে, উপজেলা কমিটি হিসেবে দাবি করছে তাদের কোনো অনুমোদন নেই বলে দাবি করেছেন উপজেলা বিএনপির সভাপতি শওকতুল ইসলাম শকু। রবিবার (২০অক্টোবর) রাতে কুলাউড়া পৌরসভা হলরুমে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

শকু বলেন, আমরা হিংসাত্মক কাজ করতে চাই না। কুলাউড়ায় এখন পর্যন্ত আমাদের বিএনপির কেউ মামলা দেয়নি। আওয়ামী লীগরাই অন্য আওয়ামীদের উপর মামলা দিয়ে বিএনপির বদনাম করছে। তবে যারা আসলেই দোষী ও চাঁদাবাজি করেছে মানুষের সম্পদ লুন্টন করেছে তাদেরকে শাস্তির আওতায় আনার জোর দাবি জানান তিনি।

দেশের মানুষ বিগত ১৭বছর থেকে ভোট দিতে পারে নাই উল্লেখ করে তিনি অন্তর্র্বতী সরকারের কাছে অতি শিগগিরই নির্বাচনের ব্যবস্থা করে ভোট বঞ্চিত মানুষদের তার ভোটাধিকারের সুযোগ করে দেওয়ার আহবান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, সাধারণ সম্পাদক শামীম আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হক বকুল, আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুক্তাদির মুক্তার, সহসাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সহছাত্র বিষয়ক সম্পাদক তানজীল হাসান খাঁন, বরমচাল ইউনিয়ন বিএনপির সভাপতি তারেক আহমেদ মধু, জয়চণ্ডী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মুহিত, সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, উপজেলা কৃষক দলের সভাপতি সোয়েব আহমেদ, কুলাউড়া পৌর ছাত্রদলের আহবায়ক আতিকুল ইসলাম আতিক, কুলাউড়া সরকারি কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল কাইয়ুম মাজু, কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: