সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এয়ার অ্যাম্বুলেন্সে স্বামীকে ব্যাংকক নিয়ে গেলেন তনি

ডেইলি সিলেট ডেস্ক ::

হঠাৎ অসুস্থ হয়ে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে লাইফ সাপোর্টে ভর্তি ছিলেন নারী উদ্যোক্তা রোবাইয়াত ফাতিমা তনির স্বামী শাহাদাৎ হোসাইন। পরে এয়ার অ্যাম্বুলেন্স আনিয়ে চিকিৎসার জন্য স্বামীকে ব্যাংককে নিয়ে গেছেন তিনি।

গত ৭ অক্টোবর সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্টে খবরটি নিজেই জানিয়েছেন তনি। ক্যাপশনে নারী উদ্যোক্তা লিখেছেন, ‘জীবনের সব থেকে কঠিন সময় পার করছি, আমি কোনোভাবেই তাকে হারাতে চাই না। সবকিছু অনিশ্চিত জেনেও আল্লাহর বিশেষ কোনো রহমতের আশায় অনেক কষ্ট করে আজকে সিঙ্গাপুর থেকে এয়ার অ্যাম্বুলেন্স বাংলাদেশে আনিয়ে তারপর ব্যাংকক নিয়ে আসছি।’

এদিকে তনির স্বামীর এমন অসুস্থতার খবর চারদিকে ছড়িয়ে পড়তেই উদ্বেগ প্রকাশ করেছেন তার শুভাকাঙ্ক্ষী ও নেটিজেনরা। মন্তব্যের ঘরে শাহাদাতের দ্রুত সুস্থতা কামনা করেছেন সবাই।

প্রসঙ্গত, তনির স্বামী একজন সফল ব্যবসায়ী। শাহাদাৎ তার দ্বিতীয় স্বামী। তাদের স্বামী-স্ত্রীর মধ্যকার বয়সের ব্যবধান নিয়ে প্রায়ই নেটদুনিয়ায় বিভিন্ন কটাক্ষের মুখেও পড়তে হয় তাদের। এসব নিয়ে অবশ্য কথাও বলেছেন তিনি। প্রথম স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বিচ্ছেদের পর ভালোবেসে শাহাদাতকে বিয়ে করেন তনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: