সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টাইব্রেকারে ভাইরাল সেই ছবি নিয়ে ক্ষেপলেন ব্রাজিল কোচ

ডেইলি সিলেট ডেস্ক ::

উরুগুয়ের বিপক্ষে টাইব্রেকারে ৪-২ ব্যবধানে হেরে সেমির আগেই বিদায় নিয়েছে ব্রাজিল। তবে, সেই হার ছাপিয়ে আলোচনায় কোচ দরিভাল জুনিয়রের টাইব্রেকারের সময় দলীয় আলোচনায় না থাকার একটি ছবি। এ নিয়ে শেষমেশ মুখ খুলতে বাধ্য হলেন এই ব্রাজিলিয়ান কোচ।

সাধারণত নির্ধারিত ৯০ মিনিট শেষ হওয়ার পর দুই দলের কোচিং স্টাফরা পরিকল্পনা সাজাতে বেশ ব্যস্ত সময় পার করেন। উরুগুয়ে কোচ মার্সেলো বিয়েলসার বেশ ব্যস্ত থাকতে দেখা যায়। তবে, ব্রাজিল কোচ দরিভালকে দেখা যায় সার্কেলের বাইরে দাঁড়িয়ে ফুটবলারদের কথা শুনতে। আর সেই ছবিটি খুব দ্রুতই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এই বিষয়ে দরিভাল গ্লোবো ইস্পোর্তে-কে জানিয়েছেন, ‘তারা যা করেছে, আমার কাছে পুরোপুরি হাস্যকর লেগেছে। তারা আমাকে সরাসরি প্রশ্ন করার প্রয়োজনই বোধ করেনি। এমনকি এই ব্যাপারে কিছুই জানতাম না আমি। স্রেফ একটা ছবিকে তারা এমনভাবে ব্যাখ্যা করেছে যেন এটা ভিনগ্রহের কোনো ব্যাপার। দলে আমার নিয়ন্ত্রণ আছে এবং সব গোছানো হচ্ছে, এটা বোঝাতে কি হাতে ক্লিপবোর্ড নিয়ে দাঁড়িয়ে থাকতে হবে আমাকে?

৬২ বছর বয়সী এই কোচ আরও যোগ করেন, ‘যত পেনাল্টি শুটআউটে আমি সম্পৃক্ত ছিলাম, কখনোই দলীয় বৃত্তে প্রবেশ করিনি। প্রস্তুতির সবকিছু ম্যাচের আগেই করা হয়েছে। ওই মুহূর্তে আমার আর কিছু বলার নেই। যদি ভিন্ন কিছু চোখে পড়ে, কোনো সমস্যা বা অসুবিধা কিংবা শেষ মুহূর্তে কোনো বদল আসে, তাহলে অন্য কথা। সেরকম কিছু তো এখানে হয়নি। সব নির্দেশনা আগেই দেওয়া ছিল।’

কোপা আমেরিকার ব্যর্থতা সত্বেও দরিভাল জুনিয়রের ওপর আস্থা হারাচ্ছে না ব্রাজিল। দেশটির ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট এডনাল্ডো রদ্রিগেস জানিয়েছেন, ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত দরিভাল জুনিয়রই ব্রাজিলের কোচ থাকছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: