সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শুক্রবার, ১২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এমপি সুমনকে হত্যার হুমকি, মাধবপুরে মানববন্ধন

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জ-৪ মাধবপুর-চুনারুঘাট আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে প্রাণনাশের হুমকিদাতা ও নির্দেশ দাতাকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে তার নির্বাচনী এলাকার জনগণ।

সোমবার (১ জুলাই) বিকেলে মাধবপুর উপজেলা পরিষদের গেইট সামনে ঢাকা সিলেট মহাসড়ক উপরে মানববন্ধনে সহস্রাধিক লোক অংশগ্রহণ করেন। এগারো ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন মিছিল সহকারে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ব্যারিস্টার সায়েদুল হক সুমন অনেক বছর ধরে তার ব্যক্তিগত উদ্যোগে মাধবপুর ও চুনারুঘাট উপজেলাসহ সারাদেশে মানবকল্যাণে কাজ করছেন। এ কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সকল মহলে তার সুপরিচিতি রয়েছে। এছাড়া অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে তিনি সোচ্চার রয়েছেন। গত জাতীয় সংসদ নির্বাচনে মাধবপুর-চুনারুঘাট আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে স্বতন্ত্র এমপি নির্বাচিত হন।

এমপি নির্বাচিত হওয়ার পর জাতীয় সংসদ ও সংসদের বাইরে দুর্নীতির বিরুদ্ধে বক্তব্য রেখেছেন। এ কারণে দেশের অনেক শীর্ষ দুর্নীতিবাজ আইনের আওতায় এসেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহ মুসলিম, যুগ্ম সম্পাদক চেয়ারম্যান আলাউদ্দিন, হাবিবুল্লাহ সূচন, আওয়ামী লীগ নেতা বাবুল হোসেন খান, বশির মিয়া সহ প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: