সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
রবিবার, ৩০ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফেঞ্চুগঞ্জ ছাড়া কুশিয়ারার সব পয়েন্টে পানি বিপৎসীমার নিচে

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেটে নদ-নদীর পানি কমছে। তবে বৃষ্টি হলে আবার বেড়ে যাচ্ছে। শুক্রবার (২৮জুন) সুরমা ও কুশিয়ারা নদীর মধ্যে একটি পয়েন্ট ছাড়া সব পয়েন্টে পানি বিপৎসীমার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে। আগের দিনে বৃহস্পতিবারও ছিলো একই অবস্থা।

শুক্রবার(২৮জুন) দুপুরে পানি উন্নয়ন বোর্ড সিলেটের তথ্যমতে, কুশিয়ারা নদীর ফেঞ্চুগঞ্জ পয়েন্টে শুক্রবার দুপুর ১২টায় বিপৎসীমার ৮৬ সেন্টিমিটার উপর দিয়ে পানি প্রবাহিত হয়। এর আগে সকাল ৬টা ও ৯টায় ৮৭ সেন্টিমিটার উপর দিয়ে পানি প্রবাহিত হয়।

সুরমা নদীর কানাইঘাট পয়েন্টে দুপুর ১২টায় ১২ দশমিক ৩৬ সেন্টিমিটার, সিলেট পয়েন্টে ৯দশমিক ৯৩ সেন্টিমিটার, কুশিয়ারার অমলশীদ পয়েন্টে ১৫ দশমিক শূণ্য ২ সেন্টিমিটার, শেওলা পয়েন্টে ১২ দশমিক ৫৯ সেন্টিমিটার ও শেরপুর পয়েন্টে ৮দশমিক ৪৬ সেন্টিমিটার বিপৎসীমার নিচ দিয়ে পানি প্রবাহিত হচ্ছে ।

এদিকে, নদী ও সিলেট অঞ্চলের হাওর অঞ্চলের পানি কমলেও নতুন করে বন্যার আশঙ্কা রয়েছে। বৃহস্পতিবার আবহাওয়া অধিপ্তদরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- শুক্রবার থেকে সিলেটে আবার অতিভারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ফলে বন্যার পানি বৃদ্ধি পেয়ে আবার দুর্ভাগের মধ্যে পড়তে পারে সিলেটবাসী।

সিলেট আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ শাহ সজিব হোসেইন জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে আজ শুক্রবার সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় সিলেটে বৃষ্টিপাতের পরিমাণ ৩২ দশমিক ৪ মিলিমিটার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: