সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৩০ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইংল্যান্ডকে শঙ্কায় রেখে শীর্ষে স্কটল্যান্ড

ডেইলি সিলেট ডেস্ক ::

ওমানের বিপক্ষে ৭ উইকেটের দারুণ জয় পেল স্কটল্যান্ড। আর এতেই টি-টোয়েন্টি বিশ্বকাপে বি গ্রুপে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল স্কটিশরা। সুপার এইটে ওঠার সম্ভাবনাও উজ্জ্বল করল তারা। ফলে এই গ্রুপের শক্তিশালী দল ইংল্যান্ড শঙ্কায় পড়ে গেল।

অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে রবিবার ১৫১ রানের লক্ষ্য ৪১ বল বাকি থাকতে পেরিয়ে যায় স্কটল্যান্ড। মাত্র ৩১ বলে ৯ চার ও ২ ছক্কায় অপরাজিত ৬১ রানের ইনিংস খেলে ম্যাচের সেরা ব্র্যান্ডন ম্যাকমুলান।

গতকাল ওমান টস জিতে ব্যাটিংয়ে নামে। যেখানে ইনিংস শুরু করে পঞ্চম ব্যাটার হিসেবে প্রাতিক আউট হন ৫৪ রান করে। তার ৪০ বলের ইনিংস গড়া ৫ চার ও ২ ছক্কায়। এরপর ছয় নম্বরে নামা আয়ান খানের ৩৯ বলে অপরাজিত ৪১ রানের ইনিংসের সুবাদে দেড়শ ছুঁতে পারে ওমান।

স্কটল্যান্ডের হয়ে ছয় জন হাত ঘুরিয়ে পাঁচ জন পান একটি করে উইকেট।

১৫১ রান লক্ষ্যে ব্যাট করতে নেমে তৃতীয় ওভারে মাইকেল জোন্সকে হারায় স্কটল্যান্ড। তবে দ্বিতীয় উইকেটে জর্জ মানজি ও ম্যাকমুলান ২৯ বলে ৬৫ রানের বিস্ফোরক জুটিতে জয়ের পথে এগিয়ে নেন দলকে। ২০ বলে ৪ ছক্কা ও ২ চারে ৪১ রান করে ফেরেন মানজি। চারে নেমে অধিনায়ক রিচি বেরিংটন একটি করে চার ও ছক্কা মেরে আউট হয়ে যান। ম্যাথু ক্রসকে নিয়ে বাকিটা সারেন ম্যাকমুলান।

এর আগে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার পর নামিবিয়াকে ৫ উইকেটে হারায় স্কটল্যান্ড। তিন ম্যাচে দুই জয়ে ৫ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে আছে তারা। ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে অস্ট্রেলিয়া। তাদের সমান ম্যাচে ২ পয়েন্ট নামিবিয়া তিনে, ১ পয়েন্ট নিয়ে ইংল্যান্ড চারে আছে। প্রথম তিন ম্যাচের সবগুলো হেরে তলানিতে ওমান। গ্রুপের শীর্ষ দুই দল পাবে সুপার এইটের টিকেট।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: