সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৬ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট ফিরেই দুর্ঘটনা কবলিত মানুষের পাশে দাঁড়ালেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী চিকিৎসার জন্য ইংল্যান্ডে গিয়েছিলেন গত ২৫ মে। এরই মধ্যে সিলেটে বন্যা দেখা দেয়। বন্যার কারণে চিকিৎসা স্থগিত রেখেই

সিলেট ফেরার সিদ্ধান্ত নেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

সেই সিদ্ধান্ত অনুযায়ী সোমবার (১০ জুন) সকালে এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করেন তিনি। সিলেট এসেই জানতে পারেন সিলেট নগরীর দুইটি দুর্ঘটনার খবর। সাথে সাথেই তিনি বাসায় না গিয়ে দুর্ঘটনা কবলিতদের পাশে যাওয়ার ঘোষণা দেন।

জানা যায়, সোমবার সকালে নগরীর মালনীচড়া বাজারে বজ্রপাতে পুড়ে যাওয়া একটি দোকান পরিদর্শনে যান সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। সেখানে গিয়ে তিনি বজ্রপাতে ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলেন ও তাদের খোঁজ-খবর নেন।

এরপর তিনি সরাসরি চলে যান মহানগরীর ইসলামপুর চামেলীবাগ আবাসিক এলাকায় টিলাধসের ঘটনাস্থলে। সেখানে গিয়ে তিনি উদ্ধার কাজ প্রত্যক্ষ করেন।

এই সময়ে টিলার নিচে বা উপরে কাউকে না থাকার অনুরোধ জানিয়ে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন অপরিকল্পিত টিলাকাটার কারনে ধসের ঘটনা ঘটছে। তাই টিলা কাটা এবং টিলার আশেপাশে থাকা থেকে সবাইকে বিরত থাকার অনুরোধ জানাচ্ছি। আমি জেলা প্রশাসনের সাথে আলাপ করবো। বিষয়টি নিয়ে নগর ভবনে জরুরি একটি সভার আহ্বান করেছি এবং জনসচেনতা বৃদ্ধি করতে ঝঁকিপুর্ণ এলাকাগুলোতে মাইকিং করবে

সিলেট সিটি কর্পোরেশন।

সোমবার (১০ জুন) সকাল ছয়টার দিকে টিলাধসের ঘটনাটি ঘটে। এই বাসায় ২টি পরিবার থাকতেন। ভূমি ধসে ঘরের নিচে দুই পরিবারের ৫ জন আটকা পড়েছিলেন। পুলিশ, ফায়ার সার্ভিসের সহায়তায় এক পরিবারের ২ জনকে মুটামুটি সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। অন্য পরিবারের ৩ জন এখনো আটকা আছেন।

মাটিচাপা পড়া ৩ জনের মধ্যে একজন তানিম নামের ৬মাস বয়সী শিশুসন্তানও রয়েছে। ওপর দুইজন হচ্ছে ওই শিশুর বাবা আগা করিম উদ্দিন ও তার মা রুজি বেগম। তাদের উদ্ধারে কাজ চলছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: