সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ট্যাক্স সহনীয় পর্যায়ে নিয়ে আসা হবে : সিসিক মেয়র

বৃহস্পতিবার (২৩ মে) রাতে সিসিক পরিষদের জরুরী সভা

সিলেট সিটি কর্পোরেশনের ২৭ ওয়ার্ডের হোল্ডিং সমূহের এসেসমেন্ট/রি-এসেসমেন্টের করারোপ বিষয়ে নাগরিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ মে) রাত ৮টায় নগরীর একটি কমিউনিটি হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল নাগরিকদের মতামতকে মূল্যায়ন করে সিসিক কতৃপক্ষকে যৌক্তিক এবং সহনীয় মাত্রায় কর ধার্য করার আহবান জানান।

নাদেল আরও বলেন, সাহসিকতার সাথে হকারমুক্ত ও পরিচ্ছন্ন নগর করতে পেরেছেন মেয়র আনোয়ারুজ্জান চৌধুরী।একইভাবে হোল্ডিং ট্যাক্স নিয়ে চলমান ইস্যুটি দ্রুততার সাথে সমাধান করতে পারবেন তিনি।

সভাপতির বক্তব্যে মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আগামী ২-৪ দিনের মধ্যে কাউন্সিলরদের সাথে সভা করে একটি যৌক্তিক সিদ্ধান্ত গ্রহণ করে ট্যাক্স সহনীয় পর্যায়ে নিয়ে আসা হবে। সিলেটের নাগরিকদের মতামতের ভিত্তিতে সিলেট সিটি কর্পোরেশনের বর্তমান পরিষদ কাজ করবে।

মেয়র বলেন, বিষয়টি দ্রুত সমাধানের জন্য বৃহস্পতিবার (২৩ মে) রাত ৯টায় জরুরি সাধারণ সভা আহবান করা হয়েছে। কাউন্সিলরদের সাথে আলোচনা করে এই বিষয়ে একটি যৌক্তিক সিদ্ধান্ত গ্রহণ করা হবে। তিনি বলেন, আগামী ৪ বছরে সিলেট নগরীতে ২০ হাজার কোটি টাকার কাজ করা হবে। নাগরিক সেবা প্রদানে সিসিকের কোনও স্টাফ যদি অসদাচরণ করেন সাথে সাথে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সংরক্ষিত নারী সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী।

এসময় মতামত প্রদান করেন বিশিষ্ট শিক্ষাবিদ আবু ফতেহ ফাত্তাহ, জাসদ নেতা এডভোকেট জাকির হোসেন,দৈনিক জালালাবাদের সম্পাদক মুকতাবিস উন নূর, সিলেট চেম্বার অব কমার্স সভাপতি তাহমিন আহমেদ, অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, গণদাবি পরিষদ নেতা মকসুদ আহমেদ, বিশিষ্ট সমাজসেবি আবু তাহের, নুরুল ইসলাম দীনেশ, জেলা দোকান মালিক সমিতি আব্দুর রহমান রিপন প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: