সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজশাহীতে দুই পক্ষের সংঘর্ষে কাউন্সিলর প্রার্থীকে ছুরিকাঘাত

ডেইলি সিলেট ডেস্ক ::

রাজশাহীর ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবু ও তহিদুল হক সুমনের সমর্থকদের মধ্যে পোস্টার লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (৩ জুন) সন্ধ্যায় রাজশাহী নগরীর ১নং শিরোইল কলোনিতে এই ঘটনা ঘটে। এতে কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবুসহ তিনজন আহত হয়েছেন।

মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (হেড কোয়াটার) সাইফুদ্দিন শাহিন এসব তথ্য নিশ্চিত করে বলেন, পোস্টার লাগানোকে কেন্দ্র করে সন্ধ্যায় কাউন্সিলর প্রার্থীদের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে কাউন্সিলর প্রার্থীসহ অন্যদের ওপর হামলা চালানো হয়। সেখানে তিনজন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম ও পরিচয় জানা যায়নি। এই ঘটনায় ছুরিকাঘাতে একজন আহত রয়েছেন। তিনি প্রার্থী।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। যদি কোনো পক্ষ অভিযোগ দায়ের করে তবে আমরা তা খতিয়ে দেখবো। এছাড়াও আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবু বলেন, আমাদের এলাকায় গ্যাঞ্জাম দেখে আমি সেখানে যাই। আমার সমর্থকদের ওপর হামলা হয়। সেটি দেখে আমি তাদেরকে থামাতে যাই। তারা আমার ওপর ছুরি চালায়। এতে আমার হাতের রগ কেটে গেছে।

অপর প্রার্থী কাউন্সিলর প্রার্থী তৌহিদুল হক সুমন বলেন, আমার সমর্থকদের ওপরও হামলা হয়। আমার নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে। আশরাফ বাবুর ছেলে সরাসরি অস্ত্র নিয়ে হুমকি দেখিয়েছে।

তিনি বলেন, বাবু আমার বিরুদ্ধে ফেসবুকেও অপপ্রচার চালায়। আমি মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। আমি নির্বাচন কমিশনে অভিযোগ করবো।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: