সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ জুন ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ম্যাচসেরার পুরস্কারের টাকায় শপিং করবেন ফিজ

ডেইলি সিলেট ডেস্ক ::
অবিশ্বাস্য, অকল্পনীয় যা কিছুই বলা হোক না কেন, কম হয়ে যাবে। আয়ারল্যান্ডের বিপক্ষে মোস্তাফিজুর রহমানের ম্যাজিকে অবিশ্বাস্য এক ম্যাচ জিতেছে বাংলাদেশ। তামিম ইকবালের হাফ সেঞ্চুরি ছাপিয়ে ৪৪ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন তিনিই। ৭৫০ মার্কিন ডলার ঢুকছে তার পকেটে, বাংলাদেশি মুদ্রায় যা ৮০ হাজার টাকার একটু বেশি। এই টাকায় কী করবেন, সেটা জানালেন পুরস্কার বিতরণী মঞ্চে।

রোববার (১৪ মে) পুরষ্কার বিতরণী মঞ্চে সঞ্চালনা করছিলেন ধারাভাষ্যকার অ্যালান উইলকিন্স। অধিনায়ক তামিমের সঙ্গে ম্যাচসেরার পুরস্কার নিতে মঞ্চে আসেন দ্য ফিজ। এক প্রশ্নের উত্তরে জানান, পুরস্কারের টাকা দিয়ে শপিং করবেন তিনি।

ওয়ানডেতে টানা ৪ ম্যাচ না খেলা মোস্তাফিজ অবশেষে রোববার সুযোগ পেয়েছেন একাদশে। আয়ারল্যান্ডের উদ্বোধনী জুটি দ্রুত ভেঙে দেন তিনি। ষষ্ঠ ওভারের দ্বিতীয় বলে স্টিফেন ডোহেনিকে ফেরান মোস্তাফিজুর রহমান। আয়ারল্যান্ডের স্কোর তখন ১ উইকেটে ১৭ রান। এরপর দ্বিতীয় উইকেটের দেখা পেতে মোস্তাফিজকে অপেক্ষা করতে হয়েছে ৪৩ ওভার পর্যন্ত। এই ওভারের তৃতীয় বলে ফেরান কার্টিস ক্যাম্ফারকে। নিজের করা ঠিক পরের ওভারেই তুলে নিয়েছেন জর্জ ডকরেলের উইকেট। আর ৪৭তম ওভারের চতুর্থ বলে লরকান টাকারকে বোল্ড করে আইরিশদের ম্যাচ থেকে অনেকটা ছিটকে দেন ফিজ। ১০ ওভারে ৪৪ রান দিয়ে ৪ উইকেট নিয়ে হয়েছেন ম্যাচসেরা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশের এই বাঁহাতি পেসার বলেন, ‘চাপের মুহূর্তে বোলিং আমি অনেক দিন করেছি। রোববার ৫ উইকেট নেয়ার কথা ভেবেছিলাম। ৪ উইকেট পেয়ে কিছুটা হতাশ।’

মোস্তাফিজ এই নিয়ে ওয়ানডেতে পঞ্চমবার ‘ম্যান অব দ্য ম্যাচ’ হয়েছেন। ২০১৫তে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ওয়ানডেতে হয়েছেন ম্যাচসেরা। যা ছিল বাংলাদেশের এই বাঁহাতি পেসারের অভিষেক ওয়ানডে সিরিজ। এরপর ২০১৭তে আয়ারল্যান্ডের বিপক্ষে ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২০১৯ সালে ম্যাচসেরা হয়েছেন ফিজ। আর রোববার চার বছর পর এই সংস্করণে হয়েছেন ম্যাচসেরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: