সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ৩ জুন ২০২৩ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইমরান খানের শুনানি হবে বিশেষ আদালতে

ডেইলি সিলেট ডেস্ক ::

আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় গ্রেপ্তার পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই প্রধান ইমরান খানের শুনানি হবে বিশেষ আদালতে। নিরাপত্তা হুমকির কারণেই ইমরান খানকে আদালতে আনা হবে না। হেফাজতে থাকা অবস্থায় বুধবার নির্ধারিত শুনানি হবে বলে জানিয়েছেন ইসলামাবাদের প্রধান কমিশনার।

একাধিক পুলিশ কর্মকর্তা জানিয়েছে, গ্রেপ্তারের পর ইমরানকে ইসলামাবাদ পুলিশ লাইন্সের পুলিশ লাইন্স গেস্ট হাউজেই আটক করে রাখা হয়েছে। সেখানে তার মামলার শুনানি হওয়ার কথা রয়েছে। কাভারেজের জন্য বিচারকদের অনুমতি সাপেক্ষে প্রবেশের অনুমতি থাকবে।

এদিকে ইমরান খানের আইনজীবী ফয়সাল চৌধুরী অভিযোগ করে বলেন, মক্কেলের সঙ্গে কোনো ধরনের যোগাযোগ করতে দেয়া হয়নি তাকে। ইমরান সমর্থকদের দূরে রাখতেই এ ব্যবস্থা নিয়েছে পুলিশ।

ইমরানকে গ্রেপ্তার করা হয়েছে দেশটির দুর্নীতি দমন সংস্থা ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (এনএবি)-এর পরোয়ানার ভিত্তিতে। ১ মে সংস্থাটির চেয়ারম্যান লে. জেনারেল (অব.) নাজির আহমেদ বাট এই পরোয়ানা জারি করেন। ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি অর্ডিন্যান্স ১৯৯৯-এর ৯ এ ধারায় ইমরানকে কাস্টডিতে নেয়া হয়।

পিটিআই প্রধানের অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে সূত্রটি জানায়, ইমরান খানকে এনএবির রাওয়ালপিন্ডি/ইসলামাবাদ আঞ্চলিক সদর দপ্তরে আটক করা হয়েছে। তার প্রতি ‘কঠোর আচরণ’ করা হবে না, বরং তাকে কেবল এই মামলায় জড়িত থাকার এবং আর্থিক সুবিধা চাওয়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

এদিকে ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) কর্মী-সমর্থকরা সকাল থেকেই পুলিশ সদরদপ্তরের সামনে জড়ো হয়েছে। তাদের সামাল দিতে সেখানে আছে বিপুল সংখ্যক দাঙ্গা পুলিশ। কেবল ইসলামাবাদ নয়, ইমরানের গ্রেপ্তারের প্রতিবাদে পুরো পাকিস্তানজুড়ে চলছে বিক্ষোভ-সংঘাত।

এ পরিস্থিতিতে পাঞ্জাবে সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। মোবাইল ইন্টারনেট সীমিত করার পাশাপাশি সোশাল মিডিয়া ব্যবহারের পথ আটকে দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: