সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
বুধবার, ৭ জুন ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

র‌্যাবের সোর্স সন্দেহে প্রাণ গেল কৃষকের

ডেইলি সিলেট ডেস্ক ::
চট্টগ্রামের বাঁশখালীতে র‌্যাবের সোর্স সন্দেহে হামিদ উল্লাহ (৩৮) নামের এক কৃষক খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী মরতুজা বেগম।

সোমবার ভোররাত সাড়ে ৩টায় উপজেলার সরল ইউনিয়নের হাজিরখীল গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত হামিদ উল্লাহ প্রকাশ কালু একই এলাকার মাহফুজের ছেলে। তিনি ৪ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক। অন্যদিকে আহত মরতুজা বেগম (২৮) বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

জানা গেছে, সোমবার ভোররাত সাড়ে ৩টার সময় কৃষক হামিদ উল্লাহ’র তৈরি নতুন বেড়ার ঘরে প্রবেশ করে হামিদ উল্লাহকে উপর্যপুরি কুপিয়ে শরীর ছিন্নভিন্ন করে ফেলে। পরে জবাই করে মৃত্যু নিশ্চিত করে।

নিহতের পরিবারের অভিযোগ, ২০১৯ সালে ক্রস ফায়ারে নিহত ডাকাত জাফর আহমদ প্রকাশ জাফর মেম্বার ও ডাকাত মো. খলিলের ছেলেরা কুপিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা জমি নিয়ে বিরোধ চলছিল। পারস্পরিক মামলা মোকদ্দামার বিরোধ এবং র‌্যাবের ক্রস ফায়ারে নিহতের ঘটনাসহ বিভিন্ন ধরনের বিরোধের কাহিনী প্রকাশ্যে প্রচার রয়েছে। এছাড়া ক্রস ফায়ারে নিহত ডাকাত জাফর আহম্মদ প্রকাশ জাফর মেম্বারের স্ত্রী রহিমা আক্তার বর্তমানে সরল ইউনিয়নের (১, ২ ও ৩ ওয়ার্ডের সংরক্ষিত আসনের) ইউপি সদস্য।

নিহতের বোন জোহরা বেগম বলেন, ২০১৯ সালে ডাকাত জাফর ও খলিল র‌্যাবের ক্রস ফায়ারে নিহত হয়। এরপর থেকে ওদের ছেলে মো. মোরশেদ (২৮), মো. মিনহাজ (২০), এহসান (২৮), মো. মুনাফসহ (৩৫) অনেকে দীর্ঘদিন ধরে হুমকি দিয়ে আসছিল আমার ভাই মো. হামিদকে। সেই ঘটনার রেশ ধরে আমার ভাইকে র‌্যাবের সোর্স মনে করে হত্যা করেছে।

তবে জাফরের স্ত্রী ইউপি সদস্য রহিমা আক্তার বলেন, রাতে আমার ছেলে মোরশেদ বাড়িতে ঘুমে ছিল। আমার ছেলে খুন করেনি। হামিদের সাথে আমাদের জায়গা জমির বিরোধ আছে। কারা খুন করেছে জানি না।

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন বলেন, জায়গা জমির বিরোধ এবং র‌্যাবের ক্রসফায়ারে নিহতের ঘটনার সোর্স সন্দেহে হামিদ উল্লাহ খুন হয়েছেন বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে। আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি। খুনিদের ধরতে অভিযান শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: