সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ৭ জুন ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ট্রলারে ১০ মরদেহ, দুই আসামি রিমান্ডে

ডেইলি সিলেট ডেস্ক ::

কক্সবাজার সমুদ্রসৈকতে ভেসে আসা একটি ট্রলার থেকে ১০টি মরদেহ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্যে ৫দিনের রিমাণ্ডে নিয়েছে পুলিশ। বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের রিমান্ডে নেওয়া হয়।
এর আগে মঙ্গলবার(২৫ এপ্রিল) দুই আসামিকে কক্সবাজারের মহেশখালী থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গ্রেপ্তার দুই আসামি বাইট্টা কামাল ও করিম সিকদারকে ৭ দিনের রিমান্ড আবেদন করেন বুধবার দুপুরে আদালতে তুলেন মামলার তদন্ত কর্মকর্তা ও পুলিশ পরিদর্শক দুর্জয় বিশ্বাস। রিমান্ড শুনানি শেষে কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্রীজ্ঞান তঞ্চজ্ঞা আসামিদের ৫দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ট্রলারের মালিক সামশুল আলমের স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে ৬৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মঙ্গলবার বিকেলে কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি নথিভুক্ত করা হয়। ট্রলার থেকে মালিকের মরদেহও উদ্ধার করা হয়।

পুলিশ ঘটনায় জড়িত অভিযোগে মহেশখালী উপজেলার মাতারবাড়ী এলাকার বাইট্টা কামাল (৪৫) ও করিম সিকদারকে(৫৫) গ্রেপ্তার করেছে। তারা এই মামলায় এজাহারভুক্ত আসামি। এদের মধ্যে বাইট্টা কামাল ১ নম্বর ও করিম সিকদার ৪ নম্বর আসামি। এজাহারে নাম থাকা অপর দুই আসামি মাতারবাড়ীর আনোয়ার হোসেন ও বাবুল মাঝি।

গত সোমবার( ২৪ এপ্রিল) সন্ধ্যায় ১০ মরদেহের মধ্যে ৬ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। স্বজনেরা তাদের শনাক্ত করে বাড়ি নিয়ে দাফন করেন। চারজনের একাধিক দাবিদার হওয়ায় বুধবার পর্যন্ত হস্তান্তর করা হয়নি। পুলিশ ডিএনএ পরীক্ষার জন্যে নমুনা সংগ্রহ করে ঢাকায় ফরেনসিক ল্যাবে পাঠিয়েছে।

এ ঘটনায় রহস্য উদ্ঘাটনে পুলিশের বিভিন্ন বিভাগের একাধিক টিম কাজ করছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম। তিনি বলেন, গ্রেপ্তার দুই আসামিকে জিজ্ঞাসাবাদে ঘটনার ক্লু উদঘাটন সম্ভব হবে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সাগরে ডুবন্ত ট্রলারটি অন্য একটি মাছ ধরার ট্রলারের জালে আটকা পড়ে। পরে ওই ট্রলারটির সাহায্যে গত রোববার দুপুরে জেলেরা রশি দিয়ে ডুবন্ত ট্রলারটি টেনে মহেশখালীর সোনাদিয়া চ্যানেলে নিয়ে আসেন। বেলা দেড়টার দিকে ডুবন্ত ট্রলারটি কক্সবাজার শহরের নাজিরারটেক সমুদ্র উপকূলে পৌঁছালে ট্রলারে মরদেহ থাকার বিষয়টি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। এরপর পুলিশ ও ফায়ার সার্ভিস পৌঁছে স্থানীয় লোকজনের সহযোগিতায় ট্রলার থেকে ১০ জনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: