সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ক্লাবে ফিরলেন মেসি, অভ্যর্থনা জানাল পিএসজি

স্পোর্টস ডেস্ক ::

৩৬ বছরের আক্ষেপ ঘুচিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মেসির আর্জেন্টিনা। কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে দেশে ফিরে আকাশি-সাদা জার্সির খেলোয়াড়রা উদযাপন করেছেন, পার্টি করেছেন। সেখানে মেসিকে ঘিরে উৎসবে মেতেছিল আর্জেন্টাইনরা। উল্লাস-উদযাপন শেষ করে অধিকাংশ ফুটবলার ক্লাবে যোগ দিয়েছেন। বাকি ছিলেন আর্জেন্টিনার সেরা তারকা লিওনেল মেসি। এরপর বড়দিন ও বর্ষবরণের ছুটি কাটিয়ে নিজ ক্লাব পিএসজিতে ফিরেছেন তিনি।

মঙ্গলবার (৩ জানুয়ারি) রাতে মেসি ও পরিবারের সদস্যদের বহনকারী বিমান প্যারিসের উদ্দেশে উড়াল দেয়। বুধবার সকালে সেই বিমান প্যারিসে নেমেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও দিয়ে পিএসজি কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে। ভিডিও’র ক্যাপশনে পিএসজি লিখেছে ‘স্বাগত লিও’।

এরইমধ্যে পিএসজির ট্রেনিং গ্রাউন্ডে হাজির হয়েছেন মেসি। সেখানে তাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন নেইমারসহ তার অন্যান্য সতীর্থরা। তবে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে ও আশরাফ হাকিমি। বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে যাওয়ার পর দ্রুত পিএসজিতে ফিরেছিলেন এমবাপ্পে। কিন্তু দুই ম্যাচ খেলেই ছুটিতে গেছেন কাতারের গোল্ডেন বুট জেতা ফরাসি ফরোয়ার্ড। সঙ্গে নিয়ে গেছেন প্রিয় সতীর্থ মরক্কান মিডফিল্ডার হাকিমিকে।

পিএসজির হয়ে মাঠে নামার প্রস্তুতি শুরু করবেন মেসি। ফিটনেস নিয়ে কাজ করবেন। ৭ জানুয়ারি পিএসজি’র কোপা দে ফ্রান্সের ম্যাচ আছে। ওই ম্যাচে তার মাঠে ফেরার সম্ভাবনা একেবারেই কম।

তবে সংবাদ মাধ্যম জানিয়েছে, মেসি ১৬ জানুয়ারির লিগ ম্যাচ দিয়ে মাঠে ফিরবেন। এরপর রোনালদোর সৌদি আরবের ক্লাব আল নাসের ও সৌদির অন্য ক্লাব আল হিলাল-এর সমন্বয়ে গড়া দলের বিপক্ষে প্রীতি ম্যাচও খেলবেন। এছাড়া সংবাদ মাধ্যম দাবি করেছে, সুখবর দেওয়ার মনস্থির করেই প্যারিসে এসেছেন লিও।

এদিকে মেসি যখন ছুটি কাটাচ্ছিলেন, ততদিনে দুটি ম্যাচ খেলেছে পিএসজি। প্রথমটিতে জিতলেও পরের ম্যাচে বাজেভাবে হারে লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়নরা। তাদের বিপক্ষে ৩-১ গোলের জয় তুলে নেয় লঁস। বলা হচ্ছে, মেসি ও নেইমার না থাকার কারণেই ম্যাচটি হেরেছিল দলটি।

পিএসজি’র সঙ্গে লিওনেল মেসির চুক্তি শেষ চলতি মৌসুম শেষেই। তবে তার চুক্তিতে শর্ত ছিল, মেসি যদি ভালো অনুভব করেন তাহলে চুক্তি নবায়ন করবেন। বিশ্বকাপের আগে ওই চুক্তি নবায়নের বিষয়ে কথা উঠলে মেসির এজেন্টের পক্ষ থেকে বলা হয়েছিল, বিশ্বকাপের আগে কোন সিদ্ধান্ত নিতে চান না লিও। বিশ্বকাপ শেষে পরিস্থিতি বুঝে ইউরোপের শীর্ষ লিগে খেলে যাবেন, নাকি অন্য কোথায় চলে যাবেন কিংবা অবসর নেবেন কিনা এসব বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

কাতারে বিশ্বকাপ জয়ের পর মেসি বলেছেন, তিনি জাতীয় দলে খেলে যেতে চান। জাতীয় দলকে আরও কিছুদিন ম্যাচ জিততে সহায়তা করতে চান। তিনি তরুণ খেলোয়াড়দের সঙ্গে সময়টা উপভোগ করছেন। জাতীয় দলে খেলে যাওয়ার ইচ্ছে থেকেই তিনি পিএসজি’র সঙ্গে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন বলে মনে করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: