সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ১ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফের হাসপাতালে ভর্তি সোনিয়া গান্ধী

আন্তর্জাতিক ডেস্ক ::

ফের অসুস্থ সোনিয়া গান্ধী। কংগ্রেসের সাবেক সভাপতিকে আজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোনিয়ার মেয়ে তথা কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী তাকে হাসপাতালে নিয়ে গেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শ্বাসযন্ত্রের সংক্রমণ নিয়ে কিছু শারীরিক জটিলতায় ভুগছেন সোনিয়া। এর আগে গতবছর তিনমাসে দুইবার কোভিড আক্রান্ত হয়েছিলেন সোনিয়া। প্রথমবার জুন মাসে কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সোনিয়া। এছাড়াও বিগত বছরগুলোতে তার স্বাস্থ্য ভেঙে পড়েছে। চিকিৎসা করাতে একাধিকবার বিদেশেও গিয়েছেন তিনি।

কর্ণাটকের সাবেক মুখ্যমন্ত্রী এবং কংগ্রেস নেতা সিদ্দারামাইয়া টুইট করে লেখেন, শ্রীমতি সোনিয়া গান্ধী হাসপাতালে ভর্তি হয়েছেন জেনে দুঃখিত। আমি তার দ্রুত আরোগ্য কামনা করছি।

উল্লেখ্য, উত্তরপ্রদেশে ভারত জোড়ো যাত্রায় রাহুলের পাশে থাকার কথা ছিল প্রিয়াঙ্কার। তবে মায়ের অসুস্থতার কারণে তাকে দিল্লি যেতে হয়েছে।

প্রসঙ্গত, গত অক্টোবরই কংগ্রেসের সভাপতি পদ থেকে সরে দাঁড়ান সোনিয়া। মল্লিকার্জুন খাড়গের হাতে কংগ্রেসের দায়িত্ব সঁপে দিয়ে তিনি বলেছিলেন, নিজেকে মুক্ত লাগছে। ১৯৯৮ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত একটানা কংগ্রেসের সভাপতি ছিলেন সোনিয়া গান্ধী। তারপর কংগ্রেসের শীর্ষপদে বসেছিলেন ছেলে রাহুল। কিন্তু ২০১৯ সালের লোকসভা নির্বাচনে কংগ্রেসের ভরাডুবির দায় নিয়ে কংগ্রেসের দায়িত্ব ছেড়েছিলেন তিনি।

এরপর থেকে অন্তর্বর্তীকালীন সভাপতি হিসেবে কংগ্রেসের দায়িত্ব সামলেছেন সোনিয়া। দীর্ঘদিন ধরে ঝুলে থাকার পর অবশেষে গতবছরের অক্টোবরে সভাপতি নির্বাচন হয়। এরপরই তিনি কংগ্রেস সভাপতি পদ থেকে অব্যাহতি নেন। তবে সোনিয়া এখনও ইউপিএ চেয়ারপার্সন পদে বহাল রয়েছেন।

গত ৯ ডিসেম্বরে রাহুল ও প্রিয়াঙ্কার সঙ্গে রণথম্ভোরে নিজের ৭৬ তম জন্মদিন পালন করেছিলেন সোনিয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: