সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মাত্র ১৫ বছর বয়সেই মুম্বাইয়ে বাড়ি কিনে ফেলল রুহানিকা

বিনোদন ডেস্ক ::

পাঁচ বছর বয়স থেকেই টেলিভিশনের পর্দায় অভিনয় করছে রুহানিকা ধাওয়ান। তার অভিনীত দ্বিতীয় ধারাবাহিকে অভিনয়গুণে জনপ্রিয় হয়ে উঠেছিল রুহানিকা। গত বছর সেপ্টেম্বরে ১৫ বছর বয়সে পা ফেলল সে। ১৫ বছরের গণ্ডি পেরোতে না পেরোতেই মুম্বইয়ে নিজের বাড়ি কিনে ফেলল রুহানিকা।

মুম্বইয়ে বাড়ি কিনেই ফের চর্চায় এসেছে রুহানিকা। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে এই সুখবর দিয়েছে খোদ অভিনেত্রী। বাড়ি কিনে নিজের স্বপ্নপূরণ করেছে বলে জানিয়েছে রুহানিকা। বাবা-মাকেও ধন্যবাদ জানিয়েছে সে।

তবে মুম্বইয়ে বাড়ি কেনা সম্ভব হয়েছে রুহানিকার মায়ের জন্য। অভিনেত্রী পোস্ট করে জানিয়েছে, ‘‘আমার মা যেন জাদু জানে। মা যখনই টাকাপয়সা জমাতে শুরু করে, তখনই সেই টাকার পরিমাণ বেড়ে যেন দ্বিগুণ হয়ে যায়। মা কী ভাবে এই অসাধ্যসাধন করে তা শুধুমাত্র ঈশ্বর এবং মা নিজে জানে। বাবা-মা সব সময় আমার পাশে রয়েছে বলেই আমি এই স্বপ্নপূরণ করতে পেরেছি।’’

২০০৭ সালে মুম্বইয়ে জন্ম রুহানিকার। ৫ বছর বয়স থেকেই অভিনয় করছে সে। ২০১২ সালে ‘মেসার্স কৌশিক কি পাঁচ বহুয়েঁ’ ধারাবাহিকে ‘আশি’ চরিত্রে প্রথম অভিনয় করতে দেখা যায় রুহানিকাকে।

ঠিক তার পরের বছর একতা কপূরের প্রযোজনায় মুক্তি পায় ‘ইয়ে হ্যায় মহব্বতেঁ’। এই ধারাবাহিকে অভিনয় করেন হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ দিব্যাঙ্কা ত্রিপাঠি এবং কর্ণ পটেল।

‘ইয়ে হ্যায় মহব্বতেঁ’ ধারাবাহিকে দিব্যাঙ্কা এবং কর্ণের কন্যার চরিত্রে অভিনয় করার সুযোগ পায় রুহানিকা। চিত্রনাট্যের প্রয়োজনে কখনও ‘রুহি’ চরিত্রে কখনও বা ‘পিহু’ চরিত্রে অভিনয় করে সে।

ধারাবাহিকে অভিনয় করেই শিশু অভিনেত্রী হিসাবে জনপ্রিয় হয়ে ওঠে রুহানিকা। তার স্বভাব এতই মিষ্টি যে টেলিজগতের সব তারকাই তাকে ভালবাসেন।

শিশু অভিনেত্রী হিসাবে বিভিন্ন পুরস্কারে সম্মানিতও হয়েছে রুহানিকা। একটি ফ্যাশন শোয়ে ‘বার্বি’র পোশাক পরে হাজির হতে দেখা যায় তাকে। ২০১৪ সালে কপিল শর্মার জনপ্রিয় শোতে অতিথিশিল্পী হয়ে এসেছিল সে।

শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দাতেও অভিনয় করতে দেখা গিয়েছে রুহানিকাকে। ২০১৪ সালে সোহেল খানের প্রযোজনা এবং পরিচালনায় মুক্তি পায় ‘জয় হো’ ছবিটি।

‘জয় হো’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান, তব্বু, ড্যানি ডেনজংপা, জেনেলিয়া ডি’সুজ়্, ডেজ়ি শাহ, সানা খান, সুনীল শেট্টির মতো বলি তারকারা। এই ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছিল রুহানিকা।

২০১৬ সালে মুক্তি পায় সানি দেওল পরিচালিত ‘ঘায়েল ওয়ান্স এগেন’। পরিচালনার পাশাপাশি সানিকে এই ছবিতে অভিনয় করতেও দেখা গিয়েছিল।

১৯৯০ সালে মু্ক্তি পাওয়া ‘ঘায়েল’ ছবিটির সিক্যুয়েল ‘ঘায়েল ওয়ান্স এগেন’। এই ছবিতে সানির সঙ্গে অভিনয় করেছিলেন সোহা আলি খান, ওম পুরীর মতো তারকা। এই ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিল রুহানিকা।

বর্তমানে পড়াশোনার পাশাপাশি বিভিন্ন নামী সংস্থার প্রচারের মুখ হিসাবে দেখা যায় রুহানিকাকে।

ইনস্টাগ্রামে বেশ সক্রিয় রয়েছে রুহানিকা। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ১৯ লক্ষের গণ্ডি পার করেছে। পরবর্তী কোনও ধারাবাহিক বা ছবিতে তাকে অভিনয় করতে দেখা যাবে কি না সেই বিষয়ে কিছু জানায়নি রুহানিকা। অবশ্য সে জানিয়েছে যে, বাড়ি কিনে সবে মাত্র স্বপ্নপূরণ করা শুরু করেছে সে।

রুহানিকার স্বপ্ন আরও অনেক বড়। সেগুলি বাস্তবায়িত করতে আরও কাজ করবে সে। পরবর্তী কোনও ধারাবাহিক বা ছবিতে তাকে অভিনয় করতে দেখা যাবে কি না সেই বিষয়ে কিছু জানায়নি রুহানিকা। অবশ্য সে জানিয়েছে যে, বাড়ি কিনে সবে মাত্র স্বপ্নপূরণ করা শুরু করেছে সে। রুহানিকার স্বপ্ন আরও অনেক বড়। সেগুলি বাস্তবায়িত করতে আরও কাজ করবে সে। সূত্র: আনন্দবাজার

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: