সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সরকার সবার সমান সুবিধা নিশ্চিত করছে : পরিবেশমন্ত্রী

বড়লেখা প্রতিনিধি :

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপি বলেছেন, বাংলাদেশে সকল ধর্ম-বর্ণের মানুষের অধিকার সমান। বঙ্গবন্ধু আমাদের একটি ধর্মনিরপেক্ষ দেশ উপহার দিয়েছিলেন বলেই সকল ধর্মের মানুষ সমান সুযোগ সুবিধা ভোগ করছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকলের জন্য সমান সুবিধা নিশ্চিত করছে তাই সকলে সমানভাবে উন্নতি করছে। খ্রীষ্টান সম্প্রদায়ের ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিকসহ সব ধরণের স্বার্থরক্ষায় সরকার অত্যন্ত আন্তরিক। তাদের শিক্ষা-দীক্ষায় উন্নয়নে, বিদ্যুৎ ও ভূমির সমস্যা সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নজর রয়েছে।

শুক্রবার বেলা এগারোটায় মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর আয়োজিত খ্রীষ্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন পালন উপলক্ষে ৪৭ গীর্জায় প্রধানমন্ত্রীর উপহারের ৫০০ কেজি করে সাড়ে ২৩ মেট্টিক টন জি.আর চালের ডি.ও প্রদান অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউএনও সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন উপজেলা (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তাজ উদ্দিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার সাখাওয়াত হোসেন, সাংবাদিক আব্দুর রব, ফাদার ডমিনিক খংলা, পুঞ্জি প্রধান আলিম মুখিম, ইয়ারলি মুখিম, এলিয়াস বারে প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: