সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ১ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জমকালো আয়োজনে দৈনিক মৌমাছি কণ্ঠ পত্রিকার ৬ষ্ট বর্ষপূর্তি পালন

জমকালো আয়োজনে দৈনিক মৌমাছি কণ্ঠ পত্রিকার ৬ষ্ট বর্ষপূর্তি পালন করলো পরিবার। অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী দৈনিক মৌমাছি কণ্ঠ পত্রিকা এ জেলার একমাত্র নিয়মিত ও পাঠকের প্রিয় পত্রিকা এটা প্রশংশার দাবী। এ জেলার পাশ্ববর্তী জেলাতে ১০/১৫ টি নিয়মিত পত্রিকা থাকলেও মৌলভীবাজার জেলায় দৈনিক পত্রিকার শুন্যতা পুরনে নিয়মিত বের হচ্ছে দৈনিক মৌমাছি কন্ঠ। সেজন্য পত্রিকার পরিবারকে আন্তরিক শুভেচ্চা ও অভিনন্দন। দৈনিক মৌমাছি কন্ঠ আরো এগিয়ে যাবে এবং জেলা প্রশাসসেনের সহযোগীতা সব সময় থাকবে। মৌলভীবাজার

জেলার জনপ্রিয় দৈনিক মৌমাছি কণ্ঠ পত্রিকার ৭র্ম বর্ষ পদার্পনে সফলতা কামনাসহ সবোর্চ্চ সুযোগ সুবিধার আশ্বাস দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। তিনি আরো বলেন- সংবাদপত্র ও সাংবাদিকরা সত্য ও সটিক তথ্যের সন্ধান খুজে বের করাই প্রধান কাজ। আমি এ জেলার সরকারী বেসরকারী প্রতিষ্টানসহ সবাইকে দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকাকে সহযোগীতার দাবী জানাই এবং পত্রিকার আগামী দিনগুলোতে আরো একধাপ এগ্রিয়ে যাক এই সফলতা ও দীর্ঘায়ু কামনা করি।

বুধবার সকাল ১১ টায় মৌলভীবাজার প্রেসক্লাব হলরুমে দৈনিক মৌমাছিকণ্ঠ পত্রিকা ৭র্ম বর্ষে পদাপনে অনুষ্ঠানে বিশেষ অতিথি সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, আমি যোগদানের পর স্থানীয় মিডিয়ার খবর নিলে জানতে পারি এ জেলায় দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকা ছাড়া আর কোন নিয়মিত দৈনিক পত্রিকা নেই । অথচ দেশের প্রতিটি জেলায় একাদিক নিয়মিত দৈনিক পত্রিকা রয়েছে। মৌলভীবাজার জেলাবাসীর সুখ দু:খ, সরকারের সফলতার সংবাদসহ প্রত্যন্ত অঞ্চলের ঘটনা দুর্ঘটনা প্রতিদিন তোলে ধরে যাচ্ছেন সেজন্য ধন্যবাদ জানাই । আমি আশা রাখছি অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী দৈনিক মৌমাছি কন্ঠ সেটি পালনে সচেষ্ট থাকেবে। তিনি আরো বলেন-শান্তিপ্রিয়ও প্রবাসী অধ্যশিত মৌলভীবাজার জেলার জনগন। তাদের আইনী সহায়তা দিতে আমার পুলিশ বাহীনি সব সময় কাজ করছে এবং করে যাবে। একটা পত্রিকা ময়স্বলে চালানো ব্যয়বহুল তবু ও থেমে থাকেনি এ পক্রিকাটি সেজন্য ব্যবসায়ী,বৃত্তশালীসহ সবাইকে সহযোগীতার জন্য বলেন । তিনি আরো বলেন জেলায় স্থানীয় দৈনিক পত্রিকার শুন্যতা কাটিয়ে একটি ইতহাস হয়ে থাকবে । দৈনিক মৌমাছি কন্ঠ ডিরেক্টর ও সাংবাদিক কলা কৌশলীসহ সবাইনে সত্য ও ন্যায়ের পথে কাজা করার আহবান জানিয়ে জেলা পুলিশের সর্বাত্বক সহযোগীতার আশ্বাস দেন।

মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার সাবরীনা রহমান বলেন, মৌলভীবাজার জেলা চা-হাওর বাওর পর্যটন এলাকা হলে ও এ ঝেরায় একটি নিয়মিত পত্রিকা ছিনানা। দৈনিক মৌমাছি কন্ঠ সেটি পুরন করতে সক্ষম হয়েছে। যদিও একটি দৈনিক পত্রিকা চালিয়ে যাওয়া একটা কঠিন কাজ। আমি যোগদানের পর থেকে দেখছি পত্রিকাটি সরকারের উন্নয়নসহ প্রত্যন্ত অঞ্চলে সকল খবরা খবর সত্য ন্যায়ের তথ্য তোলে নিয়ে আসছে। প্রতিদিনের সংবাদ প্রতিদিন প্রচারনায় নিরলস কাজ করে যচ্ছে নবীন ও প্রবীন সাংবাদিকরা । আমি সবাইকে বলবো এ জেলার নিয়মিত দৈনিক মৌমাছি কন্ঠকে সহযোগীতা করার এবং আমার পক্ষ থেকে ও সহযোঘীতা থাকবে। পরিশেষে তিনি পত্রিকার উত্তোরত্তর সফলতা সহ সবাইকে ৭র্ম বছরের অগ্রযাত্রা শুভেচ্ছা জানাই।

পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ বলেন- বাংলাদেশের সব জেলায়ই নিয়মিত দৈনিক পত্রিকার অভাব নেই। কিন্তুু মৌলভীবাজার জেলায় একটি নিয়মিত দৈনিক পত্রিকার শুন্যতার কতা চিন্তা করে দেশ-বিদেশের শুভাকাংকি এবং বিভিন্ন প্রতিষ্টানের সহযোগীতায় সিন্ধান্ত নেই সাপ্তাহিক থেকে দৈনিক করনে। আলহামদুলিল্লা সকলের সকহযোগীতায় ও ভালবাসায় মৌলভীবাজার জেলায় হাটি হাটি পা পা করে আজ ৭র্ম বছরে দৈনিক মৌমাছি কন্ঠ। সবাইকে আবারো শুভেচ্ছা ও ভালবাসা জানাই আজকের অনুষ্টানে আসার জন্য।

এদিকে দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি মকিস মনসুর আহমদ যুক্তরাজ্য থেকে টেলিফোনে অনুস্টানে আগত প্রধান অতিথি ও বিশেষ অথিতিসহ অনুষ্টানে উপস্থিত সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অবিরাম ভালাবাসা জানান। তিনি বলেন- আপনারা যারা দৈনিক মৌমাছি কন্ঠকে অতীতে সহযোগীতা করেছেন আগামীতেও সহযোগীতা করবেন এই আশা রাখি। পরিশেষে আবারো অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার উপদেষ্ঠা এডভোকেট বীর মুক্তিযোদ্ধা মুজিুবুর রহমান মুজিব এর সভাপতিত্বে ও পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ সঞ্চালয় বক্তব্য রাখেন, মৌলভীবাজার পাবলিক প্রসিউকিটর রাধাপদ দেব সজল, দৈনিক সংবাদ ও ডেইলি সানের জেলা প্রতিনিধি এডভোকেট আনোয়ারুল ইসলাম জাবেদ, বাংলাভিশন ও জনকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আরী শাহীন,দিপ্ত টিভির জেলা প্রতিনিধি বকশি মিছবাউর রহমান,মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারন সম্পাদক পান্না দত্ত, ৭১টেলিভিশনের জেলা প্রতিনিধি আহমেদ ফারুক শির্ল্লাদ,একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি বিকুল চক্রবর্তী,এডভোকেট সৈয়দ সিরাজুল ইসলাম সিরাজী,এডভোকেট নিয়ামুল হক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহববুর রহমান রাহেল,শেখ বুরহান উদ্ধিন সোসাইটির চেয়ারম্যান মুহিবুর রহমান মুহিব, কালের কন্ঠ জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, সৈয়দ ময়নুল ইসলাম রবিন, দুরুদ আহমেদ, শেখ সাহেদ আহমদ,রাজুল আলী, আব্দুল ওয়াহিদ রুলু,জুবায়ের আহমদ রুমী, চিনু রঞ্জন তালুকদার, সুহেল আহমদ, কামরুল হাসান শাওন, রাহাত আহমদ শিপন, বিশ্বজিৎ কর, সাকের আহমদ, আহমদ পায়েল,শাহাক উদ্দিন আহমদ, এস এম ফজলু প্রমুখ।

সভার সভাপত্রি এডভোকেট মুজিবুর রহমান সমাপনি বক্তব্যে বলেন আমরা বিশেষ করে প্রবাসী ও দেশে বসবাসকারী ব্যবসায়ী এবং সরকারী বেসরকারী প্রতিষ্টানে অপার ভালোবাসা ও সহযোগীতায় নিয়মিত দৈনিক মৌমাছি বের করতে সম্বব হচ্ছে। আশা করি মৌলবীবাজার জেলার স্থানীয় দৈনিকের শুন্যতা পুরনে নিয়মিত প্রকাশনার প্রতি সু দৃষ্টি রাখবেন বলে আশা রাখি। দৈনিক মৌমাছি কন।ট পরিবার ও সাংবাদিকরা অতিথিদের কাছে জোর দাবী জানিয়ে বলেন- মৌলভীবাজারের স্থানীয় দৈনিককে বাচিয়ে রাখতে সরকারী ও বেসরকারী প্রতিষ্টান গুলোকে সু নজরে রাখতে হবে। পরিশেষে অনুষ্টানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ যারা উপস্থিত হয়েছেন সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সমাপ্তি ঘোষনা করেন।

আলোজনা সভা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি এবং পত্রিকার ডিরেক্টর ফয়ছল মনসুকে লন্ডন গ্রমন গ্রমন উপলক্ষে দৈনিক মৌমাছি কণ্ঠ পরিবারের পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট উপহার দিয়ে শুভেচ্ছা জানান দৈনিক মৌমাছি কন্ঠ পরিবারের কর্মরত স্টাফ ও সাংবাদিকরা। পরে ৭বছরে পদাপনে কেক কাটেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ পত্রিকায় কর্মরতরা।

এছাড়াও ৬ষ্ট বর্ষ পুতি ও ৭র্ম বছরে পদাপনের অনুষ্টানে উপস্থিত ছিলেন- এটিএনবায়লা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি সৈয়দ মহসিন পারভেজ, সিনিয়র সাংবাদিক জ ই সরকার জবলু দৈনিক মানব জমিনের স্টাফ রিপোটার মু ইমাদ উদ্দিন, বৈশাখী টেলিভিশনের ইমন দেব চৌধুরী,এ এ চেীধুরী দিপু,মনিরুজ্জামান মনির, চেনেল আই ক্যামেরা পার্সন জুলফিকার আলী ভুট্টো,আমাদের মৌলভীবাজার এর েচয়ারম্যান সোহেল আহমদ,সালেহ আহমদ, এনামুল হক আলম,আব্দুল মোমিনসহ সাংবাদিক,রাজনীতিবিদ,ব্যবসায়ী,বিভিন্ন সংগঠনের সদস্য উপস্থিত ছিলেন।।

বক্তারা আরো বলেন মৌলভীবাজার জেলাবাসীর দীর্ঘদিনের দাবী ছিল একটি নিয়মি দৈনিক পত্রিকার আর সেটি প্রকাশ করে যাচ্ছে িনিক মৌমাছি কন্ঠ। আমরা আশা রাখি পত্রিকার সাথে দেশ ও বিদেশে যারা জড়িত রয়েছেন এবং সরকারী বেসরকারী প্রতিষ্টানের সহযোগীতার হাত বাড়াবেন এমনটাই প্রত্যাশা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: