সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জুলুম নিপীড়ন উপেক্ষা করে জামায়াত আর্তমানবতার পাশে রয়েছে : ফখরুল ইসলাম

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, জামায়াত সর্বদা মানবতার কল্যাণে কাজ করে আসছে। কিন্তু ক্ষমতাসীন সরকার আমাদের উপর জুলুম নিপীড়নের স্টীম রোলার চালিয়ে যাচ্ছে। জামায়াতকে নিয়ে নতুন ষড়যন্ত্র শুরু হয়েছে। সকল জুলুম নিপীড়ন ও ষড়যন্ত্র উপেক্ষা করে জামায়াত আর্তমানবতার কল্যাণে ছিল আছে এবং থাকবে। ইনশাআল্লাহ।

ফখরুল বলেন, দেশে ক্রমশ শীত বাড়ছে। এর সাথে অসহায় হতদরিদ্র মানুষের দুর্ভোগ বাড়ছে। বিবেকের তাড়নায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে।

তিনি বৃহস্পতিবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর শাহপরান থানার ২১নং ওয়ার্ডের হাতিমবাগ এলাকায় স্থানীয় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

থানা আমীর মু. আনোয়ার আলীর সভাপতিত্বে ও সেক্রেটারী মু. শাহেদ আলীর পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ২১নং ওয়ার্ড জামায়াতের সভাপতি হামিদ বখত মুহিন, সহ-সভাপতি মহসিন উদ্দিন, সেক্রেটারী মাজহারুল ইসলাম ও ২২নং ওয়ার্ড সভাপতি আবু হাসান প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, প্রতি বছর শীত এলে বিভিন্ন সামাজিক সংগঠন, ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে দেখা গেছে।

এবছর সিলেট অঞ্চলের হতদরিদ্র মানুষ বন্যায় খুব বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই বিবেকেরে তাড়নায় নিজ নিজ অবস্থান থেকে এবার শীতবস্ত্র বিতরণ কার্যক্রম জোরদার করা উচিত। সকলের সম্মিলিত প্রচেষ্টায় অসহায় সুবিধাবঞ্চিত মানুষ শীত নিবারণ করতে পারবে। এই ধরণের মানবকল্যাণমূলক কাজ করলে আল্লাহর সন্তুষ্টি অর্জন করা সম্ভব হবে। এতে ইহকালিন সাফল্য ও পরকালিন মুক্তির পথ প্রশস্ত হবে। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: