সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাগবাড়ি যুব, ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থায় মহান বিজয় দিবস-২০২২ উদযাপন

যথাযোগ্য মর্যাদা ও বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বাগবাড়ি যুব, ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থা মহান বিজয় দিবস-২০২২ পালন করেছে ।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে প্রভাত ফেরিতে প্রতিনিধিত্ব করেছিলেন সংস্থার সাধারণ সম্পাদক সুকান্ত কুমার সিংহ এবং সকল সদস্যবৃন্দ সক্রিয় ভাবে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি মো আসিদ আলী, চেয়ারম্যান, ৮নং মাধবপুর ইউনিয়ন পরিষদ অনুষ্ঠান শুরুর পর মহামান্য রাষ্ট্রপতির বাণী, মাননীয় প্রধানমন্ত্রী বাণী পাঠ করে শোনান নির্বাচিত সংগঠনের সদস্য জনি। দিবসটি উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তেব্যে শুরুতেই সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, মুক্তিযুদ্ধের মহানায়ক, স্বাধীনতার মহান স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন। একই সাথে মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী শহিদ বীর মুক্তিযোদ্ধা ও সশস্ত্র বাহিনীর সদস্য এবং সম্ভম হারানো মা-বোনদের প্রতি অকৃত্রিম সম্মান প্রদর্শন করেন। তিনি বলেন, আমাদের মহান স্বাধীনতা যুদ্ধের ইতিহাসে ১৬ ডিসেম্বর গৌরবোজ্জ্বল ও অত্যন্ত তাৎপর্যপূর্ণ একটি দিন । যা বাঙালি জাতি ৯ মাস রক্তক্ষীয় যুদ্ধের পর সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশে স্বাধীনতার মানচিত্র গঠিত হয়েছে।

১৯৭১ সালের এই দিনে সেনা, নৌ ও বিমানবাহিনীর সর্বাত্মক প্রতিরোধ যুদ্ধে পাক হানাদার বাহিনী দিশেহারা হয়ে পড়ে এবং বীর মুক্তিযোদ্ধা ও সর্বস্তরের জনগণের অপরিসীম ত্যাগ-তিতিক্ষার মাধ্যমে আমরা অর্জন করি মহান স্বাধীনতা । দেশের যেকোন দুর্যোগ কবলিত অঞ্চলে আর্তমানবতার সেবা এবং জান-মাল নিশ্চিত করেছেন আন্তরিকতা ও দায়িত্ববোধ নিয়ে বিপর্যস্ত জনগণের পাশে দাঁড়ায় তা জাতি কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে। প্রধান অতিথি অনুষ্ঠান আয়োজনে নিয়োজিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: