সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ১ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিক্ষা ও সার্বভৌমত্ব বিরোধী ষড়যন্ত্র মেনে নেওয়া হবে না — হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেছেন, স্বাধীনতার এতো বছর পরেও প্রকৃত দেশপ্রেমিক পাওয়া মুশকিল। আমরা চারিদিক থেকে চক্রান্তের শিকার। একদিকে মুনাফিক অন্যদিকে বিদেশীদের গোলামদের চক্রান্ত। এই দেশ আমাদের দেশ, প্রিয় জন্মভূমি। দেশ নিয়ে কাউকে চক্রান্ত করতে দেওয়া যাবে না। যারা ভিনদেশীদের এজেন্ডা বাস্তবায়ন করার লক্ষ্যে দেশের শিক্ষাব্যবস্থাকে ধ্বংস করার অপচেষ্টায় লিপ্ত। যে শিক্ষাব্যবস্থা আমাদের আগামী প্রজন্মকে আদর্শ মানুষ ও সুনাগরিক বানাতে পারবে না, তারা আমাদের উপর এমন সিলেবাস চাপিয়ে দিতে চায়, আমরা তা মেনে নেবো না।

তিনি আরো বলেন, আমাদের শপথ নিতে হবে এই মর্মে, আমাদেরকে প্রকৃত দেশপ্রেমিক, আল্লাহর খাঁটি বান্দাহ ও রাসূলের ওয়ারিস হয়ে দ্বীন ও দেশ রক্ষার জন্য ত্যাগ স্বীকার করতে হবে। আমরা সরকারের সর্বোচ্চ মহলে পাঠ্যসূচি নিয়ে আমাদের পরামর্শ ও দাবি জানিয়েছি। যদি এর কোনো সুরাহা না হয় এবং ইসলামী শিক্ষা ও স্বার্বভৌমত্ব বিরোধী অপচেষ্টা অব্যাহত থাকে, তাহলে আমরা ঘরে বসে থাকবো না। আর আউলিয়ায়ে কিরামের উত্তরসূরীরা যখন মাঠে নেমে যাবে, তখন মুসলিম জনতার স্রোত কেউ থামাতে পারবে না।

সোমবার বাদ যোহর সুনামগঞ্জ জগৎজ্যোতি মিলনায়তনে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সুনামগঞ্জ জেলা আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সুলতান আহমদ। জেলা সভাপতি মো. আব্দুল গণি সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু হেনা ইয়াসিন, প্রচার সম্পাদক মুহাম্মদ শাহ আলম ও সহ-প্রচার সম্পাদক মো. আল আমিনের যৌথ সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ’র সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ড. মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম ফারুকী, সংগঠনের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা মুহিবুর রহমান, সুনামগঞ্জ জেলা আল ইসলাহ’র সভাপতি অধ্যক্ষ মাওলানা তাজুল ইসলাম আলফাজ, সাবেক সভাপতি মাওলানা আবু তাহের মুহাম্মদ খালিদ, জেলা আল ইসলাহ’র সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান তাজুল, বুরাইয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. আব্দুস সালাম, জেলা আল ইসলাহ’র সহ-সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা শামছুল হুদা, সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার প্রধান মুহাদ্দিস মাওলানা মো. আব্দুল বাছিত।

শাখা সহ-সভাপতি মুহাম্মদ নুর হোসেনের শুভেচ্ছা বক্তব্যে সূচিত সম্মেলনে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন- সংগঠনের সিলেট পশ্চিম জেলা সভাপতি কবির আহমদ, সিলেট মহানগরীর সাধারণ সম্পাদক কাওছার হামিদ সাজু, ছাতক দক্ষিণ উপজেলা আল ইসলাহ’র সভাপতি মাওলানা আবু হানিফা, সংগঠনের সুনামগঞ্জ জেলার সাবেক সভাপতি মাওলানা মুস্তাক আহমদ, সমছু মিয়া সুজল, আজিরুল ইসলাম, সাবেক সহ-সভাপতি মাওলানা আব্দুল গফুর, নাজমুল হুদা মিসবাহ, আলী মোহাম্মদ ইউসুফ প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের সুনামগঞ্জ জেলার সহ-সভাপতি মুহাইমিনুল হক, সিলেট মহানগরীর সাংগঠনিক সম্পাদক এম. শামছ উদ্দিন, শাখা সহ-সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন, সহ-প্রচার সম্পাদক ছালেহ আহমদ ছালিক, অর্থ সম্পাদক কুতুব উদ্দিন, অফিস সম্পাদক আলী আহমদ নাঈম, সহ-অফিস সম্পাদক মোহাম্মদ তারিছ আলী, মো. মাহবুবুল আলম, প্রশিক্ষণ সম্পাদক মতিউর রহমান মানিক, সহ-প্রশিক্ষণ সম্পাদক আবিদুর রহমান, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জুবায়ের আহমদ, শফিকুল ইসলাম রাহিন, ফয়সল আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আবু সুফিয়ান, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আব্দুল্লাহ আল মাছুম, সদস্য তারেক আহমদ রাজু, আব্দুল বাসিত, বেলাল আহমদ, ছাতক উত্তর উপজেলা সভাপতি শাহ জাহান, জগন্নাথপুর পশ্চিম উপজেলা সভাপতি সাইদুল ইসলাম, সুনামগঞ্জ সদর উপজেলা সভাপতি আব্দুল জলিল, শান্তিগঞ্জ উপজেলা সহ-সভাপতি আলী নুর, ছাতক দক্ষিণ উপজেলা সহ-সভাপতি সুহেল তাজ, জগন্নাথপুর পৌর সভাপতি এমরান খান, দোয়ারা পূর্ব উপজেলা সহ-সভাপতি সাজিদুর রহমান, ছাতক উত্তর উপজেলা সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, ছাতক দক্ষিণ উপজেলা সাধারণ সম্পাদক হুছামুদ্দীন জামিল, জগন্নাথপুর পূর্ব উপজেলা সাধারণ সম্পাদক সেজু কোরেশী, শান্তিগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক সোহানুর রহমান, দিরাই উপজেলা সাধারণ সম্পাদক মুশাররফ হোসেন, গোবিন্দগঞ্জ কলেজ শাখা সভাপতি কামরুল ইসলাম, দোয়ারা পশ্চিম উপজেলা সাধারণ সম্পাদক ইউসুফ খান প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: