সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লন্ডনে সাংবাদিক আব্দুল করিম গণি’র মায়ের ইন্তেকাল

লন্ডন থেকে প্রকাশিত ইংরেজি সাপ্তাহিক ‘বাংলা মিরর, ব্রিটিশ বাংলাদেশী হুজ’হু, অনলাইন পোর্টাল ‘সিলেট মিরর ডটকম সম্পাদক ও লন্ডন বাংলা প্রেস ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল করিম গনি’র মাতা হুসনামা বিবি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার লন্ডন সময় সকাল সাড়ে ৭টার দিকে লন্ডনের চিপার্স স্ট্রিটস্থ তাঁর ছোট মেয়ের বাসায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৩ বছর। তিনি এক ছেলে, দুই মেয়ে, নাতি নাতনীসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার দেশের বাড়ি সিলেটের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কিশোরপুর গ্রামে। তিনি মরহুম জবারক উল্লাহ’র সহধর্মিনী। মরহুমা স্বামীর মৃত্যুর পর থেকে বাংলাদেশের গ্রামের বাড়িতেই বেশি সময় বসবাস করতেন। সম্প্রতি তিনি বাংলাদেশ থেকে লন্ডন যান ও ছোট মেয়ের বাসায় বসবাস করছিলেন। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

আব্দুল করিম গনি জানান, হাসপাতাল থেকে ছাড়পত্র প্রাপ্তির পর জানাজা ও দাফনের সময়সূচি ঘোষণা করা হবে। তবে, ইস্ট লন্ডন মসজিদে জানাজার নামাজ শেষে গার্ডেন্স অব পিস গোরস্থানে দাফন করা হবে। তিনি সকলের কাছে তাঁর মায়ের রুহের মাগফেরাতের জন্য দোয়া কামনা করেছেন।

লন্ডন বাংলা প্রেস ক্লাবের শোক : সিনিয়র সদস্য আব্দুল করিম গনির মায়ের মৃত্যুতে ল-ন বাংলা প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন। নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

সিলেট প্রেসক্লাব : সাংবাদিক আব্দুল করিম গনি’র মাতার মৃত্যুতে সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে, পৃথক শোকবার্তায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু ও সাধারণ সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্র এবং জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় ও সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু’সহ বিভিন্ন মহলের পক্ষ থেকে শোকপ্রকাশ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: