সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিকৃবির নবনিযুক্ত ভিসিকে কুমিল্লা সমিতির সংবর্ধনা

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভিসি প্রফেসর ডা. জামাল উদ্দিন ভুঞাকে বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতি সিলেট বিভাগ কর্তৃক সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর বন্দরবাজারস্থ মধুবন সুপার মার্কেটে সমিতির কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতির সভাপতি, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রিন্সিপাল প্রফেসর ডা. মোঃ আবেদ হোসেন এর সভাপতিত্বে ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক, সমিতির সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. সাজিদুল ইসলাম এর পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি, সিলেট সরকারি কলেজের সাবেক প্রিন্সিপাল প্রফেসর কাজী আতাউর রহমান, তিনি সংবর্ধিত অতিথি ও আগত সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সংবর্ধিত অতিথি সমিতির উপদেষ্টা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভিসি প্রফেসর ডা. জামাল উদ্দিন ভুঞা বক্তব্যে বলেন, আমাকে সম্মানীত করে সংবর্ধনা অনুষ্ঠানে আয়েজন করায় আমি সত্যিই অভিভুত ও সবার প্রতি ধন্যবাদ জানাচ্ছি। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আরও উন্নতির দিকে নেয়ার জন্য সবার সহযোগিতা কামনা করেন। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে নিয়োগ দেয়ায় মাননীয় রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

এতে আরও বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোঃ মোহন মিয়া, প্রফেসর ড. শাহ জাহান মজুমদার, সমিতির উপদেষ্টা ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর ডা. আবু ইউসুফ ভুইয়া, সমিতির সিনিয়র সহ সভাপতি ও জালালাবাদ গ্যাসের সাবেক ডিজিএম প্রকৌশলী একেএম জসিম উদ্দিন ভুইয়া, সমিতির সহ সভাপতি, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট কৃষি বিশব্বিদ্যালয়ের নবনিযুক্ত প্রক্টর প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম সোহাগ, প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাবেক প্রক্টর অধ্যাপক ড. মো. আলমগীর কবীর, প্রভোস্ট সৈয়দ মুজতবা আলী, হল প্রফেসর ড. মো. আবুসাঈদ আরেফিন খান নোবেল, জালালাবাদ গ্যাসের ডিজিএম ও সমিতির ক্রীড়া সম্পাদক খন্দকার জোনায়েদ হোসেন, ডেপুটি পরীক্ষা নিয়ন্ত্রক কৃষি বিশ্ববিদ্যালয়ের ও পিএস টু ভিসি ড. সালাউদদিন আহমদ, প্রকৌশলী সিরাজুল ইসলাম।

উপস্থিত ছিলেন সহ সভাপতি প্রফেসর ডঃ জসিম উদ্দিন আহমদ, সহ সভাপতি প্রফেসর ডঃ মোহাম্মদ আবু জাফর বেপারী, প্রফেসর ডঃ মাসুদ আলম, প্রফেসর ডঃ মোশারফ হোসেন সরকার, প্রফেসর ডঃ এস, এম মাহবুব আলম, প্রফেসর ডঃ মোজামমেল হক, প্রফেসর ডঃ মোহাম্মদ মাহবুব ইকবাল, প্রফেসর ডঃ ফখরুল ইসলাম মুন্সি, প্রফেসর ডঃ কেএম মেহেদী আদনান, প্রফেসর ডঃ মোঃ ওমর শরীফ, প্রফেসর ডঃ কামরুল হাসান শিশির, প্রফেসর ডঃ সনজয় সরকার, সহযোগী অধ্যাপক এ কে এম মেহেদী হাসান, সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম সমিতির সাংগঠনিক সম্পাদক ( ব্রাহ্মণবাড়িয়া) লিডিং ইউনিভার্সিটিও রাগীব রাবেয়া ফাউন্ডেশনের হেড অডিট ও হিসাব কবির আহমেদ, সাংগঠনিক সম্পাদক, (চাঁদপুর) ব্যবসায়ী মহসিন ভুইয়া, প্রচার সম্পাদক, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক গাজী মোহাম্মদ জহিরুল ইসলাম, নির্বাহী সদস্য পিডিবি সিলেটের উপ পরিচালক শ্যামল কুমার সাহা, অর্থ সম্পাদক, ডেপুটি রেজিষ্ট্রোর সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় মোহাম্মদ শহিদ আলী, জালালাবাদ গ্যাসের ম্যানেজার নুরুল ইসলাম, সহ অর্থ সম্পাদক নুরুল ইসলাম, সহ প্রচার সম্পাদক মোঃ খায়রুল ইসলাম, সহ সাহিত্য সম্পাদক মোঃ আলমগীর হোসেন সহ দপ্তর সম্পাদক মোঃ জাকির হোসেন মুন্সি, নির্বাহী সদস্য এ কে এম মোজামেল হক আজাদ, প্রকৌশলী আবুল হাসনাত, মোঃ আনিছুর রহমান, সমিতির আজীবন সদস্য এরিয়া ম্যানেজার গ্রামীন ব্যাংক আজিজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেন ভুইয়া, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহ আলম, ওসমানী মেডিকেল কলেজের মোঃ শাখাওয়াত হোসেন, জেলা কর্মকর্তা এফপিএ, মোঃ জাকিরুল ইসলাম, কে এম আলমগীর হোসেন, এবি ব্যংাক কর্মকর্তা রফি মিলন, শাহ মোহাম্মদ শাহাদত, মোঃ মোবারক হোসেন খান।

সবার শেষে সভাপতি সংবর্ধিত অতিথি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভিসিকে সমিতির উপদেষ্টা পরিষদ, কার্যকরী পরিষদ ও আজীবন সদস্যবৃন্দের পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং আগামী ২০২৩ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন, পিকনিক ও শিক্ষাবৃত্তি প্রদান উপলক্ষে উপ-কমিটি ঘোষণা করেন এবং সবাইকে ধন্যবাদ দিয়ে সবার পরিসমাপ্তি ঘোষণা করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: