সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ১ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইন্দোনেশিয়ার থানায় আত্মঘাতী বিস্ফোরণ, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক ::

ইন্দোনেশিয়ার বান্দুং শহরের একটি থানায় প্রবেশের কিছুক্ষণ পরেই সন্দেহভাজন এক জঙ্গি আত্মঘাতী বিস্ফোরণ ঘটায়। এতে হামলাকারীসহ দুইজন নিহত এবং বেশ কয়েক জন আহত হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

পশ্চিম জাভা পুলিশের মুখপাত্র ইব্রাহিম টম্পো বলেন, হামলায় সন্দেহভাজন অপরাধী ও একজন কর্মকর্তা নিহত হয়েছেন। এছাড়াও একজন বেসামরিক নাগরিকসহ আটজন আহত হয়েছেন।

স্থানীয় সংবাদমাধ্যমগুলোর ফুটেজে পুলিশ স্টেশনের ক্ষয়ক্ষতি দেখা গেছে। ভবনের কিছু ধ্বংসাবশেষ মাটিতে পড়ে থাকতে এবং ঘটনাস্থল থেকে প্রচুর ধোঁয়া উঠতে দেখা গেছে।

ইন্দোনেশিয়ার ন্যাশনাল পুলিশের পাবলিক ইনফরমেশন ব্যুরোর প্রধান আহমেদ রামাদান বলেছেন, বান্দুং পুলিশ ঘটনার তদন্তে কাউন্টার টেররিজম ইউনিটের সাথে সমন্বয় করছে।

দেশটির সন্ত্রাসবাদ বিরোধী সংস্থার (বিএনপিটি) মুখপাত্র ইবনু সুহেন্দ্র বলেছেন, ইসলামিক স্টেট (আইএস) অনুপ্রাণিত জঙ্গি গোষ্ঠী জামাহ আনশারুত দৌলাহ (জেএডি) গ্রুপ হামলার পিছনে থাকতে পারে। তিনি বলেন, জেএডি ইন্দোনেশিয়ায় এরআগেও একই ধরনের হামলা চালিয়েছে।

সাম্প্রতিক বছরগুলিতে বিশ্বের বৃহত্তম মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশটিতে হামলা চালিয়েছে জঙ্গিরা, যার মধ্যে রয়েছে গীর্জা, পুলিশ স্টেশন এবং বিদেশি পর্যটকদের যাতায়াতের স্থানগুলো। জঙ্গিদের দমন করার প্রচেষ্টায়, একটি কঠোর নতুন সন্ত্রাসবিরোধী আইন তৈরি করেছে দেশটির।

সূত্র: রয়টার্স

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: