সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৭ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এসআইইউ নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ফল-২০২২ সেমিস্টারের বিভিন্ন বিভাগের নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান এসআইইউ ক্যাম্পাসে আজ বেলা ১১:০০ টায় অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদ উল্লাহ তালুকদার বলেন, বিশ্ববিদ্যালয় হচ্ছে জ্ঞানচর্চা ও সৃষ্টির পবিত্র পীঠস্থান। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হচ্ছে, একটি দেশের সবচেয়ে নির্ভরযোগ্য সম্পদ। তিনি বলেন, এসআইইউ-এর শিক্ষা ও গবেষণাবান্ধব পরিবেশ আদর্শ শিক্ষার্থী তৈরিতে সহায়ক ভূমিকা পালন করছে। তিনি শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার জন্য এসআইইউকে বেছে নেবার জন্য অভিনন্দন জ্ঞাপন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ। তিনি শিক্ষার্থীদের জ্ঞানমুখী হতে আহবান জানান। সভাপতির বক্তব্য দেন, বিশ^বিদ্যালয়ের মানবিক অনুষদের ডিন অধ্যাপক ডক্টর আবুল ফতেহ ফাত্তাহ। তিনি শিক্ষার্থীদের স্বাপ্নিক ও দেশপ্রেমিক হতে শিক্ষকদের অনুসরণ করার আহবান জানান।

সোমবার বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে ব্যবসায় প্রশাসন, ইংরেজি, আইন, সিএসই বিভাগের ছাত্রছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ-এর চেয়ারম্যান রাজীব আহমদের পক্ষ থেকে নবাগত শিক্ষার্থীদের অভিনন্দন জানানো হয়।

এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আইন অনুষদের ডিন মোঃ মাহমুদুল হাসান খান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নূসরাত মাহমুদ চৌধুরী, আইন বিভাগের প্রধান ও প্রক্টর মোঃ হুমায়ুন কবির, ব্যবসায়প্রশাসন বিভাগের প্রধান নঈমা মাসউদ নীলা, ইংরেজি বিভাগের প্রধান স্বাতী রানী দেবনাথ, ইসিই বিভাগের প্রধান এক্রামুল ফারুক, সিএসই বিভাগের প্রধান এম.এ.জি আসিফসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্রছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: