সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একাত্তরের কথা’র প্রকাশক-সাংবাদিকদের বিরুদ্ধে অভিযোগ দায়েরের প্রতিবাদে দক্ষিণ সুরমায় নাগরিক সমাজের মানববন্ধন

দৈনিক একাত্তরের কথা পত্রিকার প্রকাশক মো. নজরুল ইসলাম বাবুল, উপ সম্পাদক মঈন উদ্দিন, বার্তা সম্পাদক সাঈদ চৌধুরী টিপু ও স্টাফ ফটো সাংবাদিক মিঠু দাস জয়ের বিরুদ্ধে আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়েরের প্রতিবাদে বিশাল মানববন্ধন করেছেন সিলেটের দক্ষিণ সুরমার সচেতন নাগরিকবৃন্দ।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ১১টায় দক্ষিণ সুরমার গোটাটিকর বিসিক শিল্পনগরীতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, দৈনিক একাত্তরের কথার প্রকাশক নজরুল ইসলাম বাবুল, সিলেট জেলা প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি মঈন উদ্দিনসহ সাংবাদিকদের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, সেটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং হয়রানীমূলক। এই অভিযোগ প্রমাণ করে যে, পরিবহন সেক্টরের মাফিয়ারা সত্যের পক্ষের লেখনীকে এবং বাকস্বাধীনতাকে বন্ধ করে দিতে চায়। তারা এতোদিন যখন তখন ধর্মঘটের নামে সাধারণ মানুষকে জিম্মি করেছে। এখন তারা সাংবাদিকদের কণ্ঠরোধ করতে চায়। তারা ভীত হয়ে গেছে। একারণেই তারা হয়রানিমূলক অভিযোগ দিয়ে নিজেদের অপরাধ, অপকর্ম এবং দুর্নীতিকে আড়াল করতে চাইছে।

বক্তারা প্রশাসনের প্রতি আহবান জানান, সুষ্ঠু তদন্তের মাধ্যমে তারা যেন সঠিক সত্যটি বের করে নিয়ে আসেন। একাত্তরের কথার প্রকাশকসহ সাংবাদিকদের হয়রানি না করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান তারা।

বক্তারা বলেন, অবিলম্বে এই বানোয়াট, মিথ্যা এবং হয়রানীমূলক অভিযোগ প্রত্যাহার করতে হবে। অন্যথায় দক্ষিণ সুরমাবাসীসহ সমস্ত সিলেট জেলার মানুষ কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে।

গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও আওয়ামী লীগ নেতা রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও যুবনেতা কয়েছ উদ্দিন কুটির পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ভারপ্রাপ্ত মেয়র তৌফিক বক্স লিপন, কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, সিলেট জেলা কৃষক লীগের মৎস্য ও প্রাণীসম্পদ সম্পাদক শামীম কবির, আওয়ামী লীগ নেতা শাহীন আহমদ, বিএনপি নেতা আক্তার হোসেন চৌধুরী, রসমেলা ফুড প্রোডাক্টসের ম্যানেজিং ডিরেক্টর ও আওয়ামী লীগ নেতা ফয়ছল আহমদ, আওয়ামী লীগ নেতা শামসুল ইসলাম, লুৎফুর রহমান, ২৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, কুচাই ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আব্দুস শহীদ, সিলেট জেলা তাঁতী লীগের সহ সভাপতি রিকন পাল, কুচাই ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন মিঠু, যুব সংগঠক ও গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সভাপতি সুমন আহমদ চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, শিল্প উদ্যোক্তা এবং তরুণ ব্যবসায়ী নজরুল হোসেন, জহির আহমেদ, আব্দুল কাদির রেজন, সাংবাদিক আব্দুল হাসিব, যুব সংগঠক ও ব্যবসায়ী কয়েছ আহমদ, সালাহউদ্দিন রিমন, জাহাঙ্গীর আলম, জুবের আহমদ, কৃষ্ণমনি বিশ্বাস, বদরুল ইসলাম, সালাউদ্দিন মাসুম, যুবনেতা জুয়েল আহমদ, ২৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি খালেদ আহমদ, সহ সভাপতি শাহরিয়ার হোসেন সজীব, সহ সভাপতি শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বাধন কুমার দাস, দিলোয়ার আহমদ, শাকিল আহমদ, আকরামুল আহমদ, শিমুল ইসলাম, রাতুল আহমদ, মিনহাজ আহমদ, রুবেল আহমদ, রাজু, আপন আহমদ, মো. রাজ, আল আমিন আহমদ, টিপু আহমদ, সামুন আহমদ, লিটন, রাসেলসহ দক্ষিণ সুরমার সর্বস্তরের নাগরিকবৃন্দ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: