সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের মতবিনিময় অনুষ্ঠিত

ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক শেখ মো. মকন মিয়া বলেছেন, ‘সরকার দেশ পরিচালানায় সর্বক্ষেত্রে ব্যর্থ। ক্ষমতাসীনদের লুটপাটের কারণে দেশের অর্থনীতি আজ ভেঙে পড়েছে।

শুক্রবার সন্ধ্যায় ২০ নভেম্বর আলীয়া মাঠে সিলেট বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ আয়োজিত নগরীর দরগা গেইট এলাকায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জনগনের ট্যাক্সের টাকায় দেশকে বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ করার স্বপ্ন দেখিয়ে এই টাকা তারা লুটপাঠ করে খেয়ে তারা এখন বলছে দেশবাসীকে দিনের বেলায় কোন বিদ্যুত দেয়া যাবে না। দেশের রিজার্ভের যে আবস্থা তাতে এখন এলএনজি কেনা সম্ভব হচ্ছে না, তাই বিদ্যুৎ উৎপাদন ব্যহত হচ্ছে। দেশের মানুষ অন্ধকারে রয়েছে। দিনের বেলা বিদ্যুৎ না থাকলে কৃষি ও শিল্পতে মারাত্মক প্রভাব পড়বে। এতে করে দেশে ভয়াবহ সংকট দেখা দেবে।

তিনি আরো বলেন, সরকারের এসব অপকর্মের কারণে দেশের মানুষ আজ প্রতিবাদে ফুসে উঠেছে। মানুষ এই সরকারের হাত থেকে মুক্তি চায়। যে কারনে সারাদেশে বিএনপির গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হচ্ছে। সরকার দল আর পেটুয়া বাহিনীর কোন বাঁধাই জনস্রোতকে আটকতে পারছেনা। আগামী ২০ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশও জনসমুদ্রে পরিণত হবে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সহসভাপতি বদরুল ইসলাম জয়দু, কাজী নুরুল আলম চৌধুরী, বিএনপি নেতা আবুল খায়ের মাহবুব, বিশ্বনাথ উপজেলা বিএনপি নেতা শাহ এনাম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা কৃষক দলের সদস্য সচিব বখতিয়ার আহমেদ ইমরান, ১৫নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ নছই, বিএনপি নেতা সামছুর রহমান সুজা, জালাল খান, আল মামুন, পাবেল আহমদ, সমির আলী। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: