সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জাতীয় শিক্ষক দিবসে সরকারি অগ্রগ্রামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে আলোচনা সভা

“শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু’’ প্রতিপাদ্যকে কেন্দ্র করে আজ জাতীয় শিক্ষক দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ৯টায় সিলেট সরকারি অগ্রগ্রামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে শিক্ষক দিবস উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচী পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা পূর্বে জাতীয় শিক্ষক দিবসের র‌্যালীতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা যোগদান করেন।

সভাপতির বক্তব্যে সিলেট সরকারি অগ্রগ্রামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মমতাজ বেগম বলেন, শিক্ষকতা একটি মহৎ পেশা। আলোকিত সমাজ বিনির্মাণের মাধ্যমে একটি জাতি গঠনে শিক্ষকের ভূমিকা অপরিসীম। সমাজে বিরাজমান নিরক্ষরতা, কুসংস্কার দূরীকরণের মধ্য দিয়ে ভবিষ্যৎ প্রজন্মকে সমাজের কর্ণধার হিসেবে গড়ে তোলা শিক্ষকের মূল দায়িত্ব। কোমলমতি শিক্ষার্থীদের সুকুমার বৃত্তির বিকাশের মাধ্যমে নৈতিক মূল্যবোধ সম্পন্ন আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলার মহৎ কাজের।

সিলেট সরকারি অগ্রগ্রামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক কোহেলী রায় ও সহকারী শিক্ষক ইসতিয়াক হোসেন মুনশির যৌথ পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাহমুদা খাতুন, সিনিয়র শিক্ষক ফরহাত আরা বেগম, সুলতানা রোকেয়া পারভীন, রেজাউল করিম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: তাজুল ইসলাম। গীতা পাঠ করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক দেবশ্রী দাস। সংগীত পরিবেশন করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক দেবশ্রী দাস ও সহকারী শিক্ষক ইসতিয়াক হোসেন মুনশি। কবিতা আবৃত্তি করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কোহেলী রায়, সহকারী শিক্ষক আলী আজমান। জাতীয় দিবসে বিদ্যালয়ের শিক্ষকরা প্রধান শিক্ষককে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। প্রধান শিক্ষকের পক্ষ থেকে বিদ্যালয়ের সব শিক্ষকে সম্মাননা প্রদান করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: