সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৭ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট জেলা ও মহানগর যুবদলের র‌্যালি

বেগম জিয়ার মুক্তি ও হারানো গণতন্ত্র পুনরুদ্ধারে
যুবদলকে রাজপথে থাকতে হবে —- মুক্তাদির

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, খালেদা জিয়ার মুক্তি ও হারানো গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জাতীয়তাবাদী যুবদলকে রাজপথে থাকতে হবে। দেশব্যাপী সরকারের জুলুম নির্যাতন হামলা-মামলাকে উপেক্ষা করে খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠার চলমান আন্দোলন সফল করতে হলে যুবদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, দেশে জাতীয়তাবাদী আদর্শের গণজোয়ার সৃষ্টি হয়েছে, আর তা দেখে সরকার ভীত হয়ে পড়েছে। এজন্য দেশব্যাপী বিএনপির নেতাকর্মীদের গ্রেফতারের খেলায় মেতে উঠেছে। তিনি আরো বলেন, মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া যুবদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। ভয়-ভীতি গ্রেপ্তার নির্যাতনকে সাহসের সাথে মোকাবেলা করে রাজপথে থাকতে হবে। আর সিলেট থেকেই আওয়ামী সরকারের পতনের যাত্রা শুরু করতে হবে।

তিনি বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকাল ৩টায় সিলেটের ঐতিহাসিক রেজিষ্ট্রারি মাঠ থেকে র‌্যালীটি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্টে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর যুবদলের বর্ণাঢ্য র‌্যালী পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী যুবদলকে বিএনপির ভ্যানগার্ড অভিহিত করে বলেন, এ সরকার জনগণের সরকার নয়, তাদের কোনো ম্যান্ডেট নেই। অতএব সরকারের হামলা-মামলা ও অনাচার থেকে রক্ষা পেতে হলে এ সরকারকে বিদায় করতে হবে। সামনের দিনে সকল ভেদাভেদ ভুলে সবাইকে রাজপথে থেকে সরকারের পতন নিশ্চিত করতে হবে।

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী, সদস্য নুরুল আলম সিদ্দিকী খালেদ, মহানগর যুবদলের যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক।

সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেন এর যৌথ উপস্থাপনায় সিলেট জেলা ও মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন মানিক, আখতার আহমদ, তোফাজ্জল হোসেন বেলাল, বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানী, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কুহিনুর আহমদ, শাহিবুর রহমান সুজান, শাহেদ আহমদ চমন, মঈনুল ইসলাম মঞ্জুর, সোহেল মাহমুদ, নজরুল ইসলাম মিজানুর রহান নেছার, উমেদুর রহমান উমেদ, লিটন আহমদ, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, মাহফুজ চৌধুরী, এম এ মতিন, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জিএম বাপ্পী, রায়হান আহমদ, জামিল আহমদ, আলী আহমদ আলম, ওসমান গণি, মকসুদুল করিম নোহেল, এহতেশামুল হক সবুজ, মাসুক আহমদ, আমিনুল ইসলাম আমিন, নাসির উদ্দিন রহিম, এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হিরা প্রমুখ।

এছাড়া সিলেটের ১৩টি উপজেলা ও ৫টি পৌর এবং ২৭টি ওয়ার্ড যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিল সহকারে সিলেট জেলা ও যুবদলের র‌্যালীতে যোগদান করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: