সর্বশেষ আপডেট : ৪৬ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২৭ নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল সম্পন্ন : সভাপতি নাজিম, সম্পাদক নজরুল

সিলেট মহানগর বিএনপির আওতাধীন ২৭ নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল ও দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। গত ২৪ অক্টোবর সোমবার সন্ধ্যায় বৈরী আবহাওয়া উপেক্ষা করে ২৭ নং ওয়ার্ডের গোটাটিকরে এই কাউন্সিল ও সম্মেলন সম্পন্ন হয়।

ওয়ার্ড আহবায়ক মোহাম্মদ লুৎফুর রহমানের সভাপতিত্বে কাউন্সিল ও দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী। কাউন্সিল ও দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক, ২৫, ২৬, ২৭ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও টিম লিডার এডভোকেট রোকসানা বেগম শাহ্নাজ, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আকতার রশিদ চৌধুরী, আফজাল উদ্দিন, আবুল কালামসহ মহানগর বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ ও ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুই পর্বের অনুষ্ঠানে প্রথম পর্ব শেষে দ্বিতীয় পর্বে ওয়ার্ডের পাড়া কমিটির সদস্যদের প্রত্যক্ষ ভোটে তাদের আগামীদিনের ২৭ নং ওয়ার্ডের নেতৃত্ব নির্বাচিত করেন। কাউন্সিলে ১৫৯টি ভোটের মধ্যে ১৪৭ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন। এর মধ্যে সভাপতি পদে মো: নাজিম উদ্দিন ১১৮টি ভোট পেয়ে ২৭ নং ওয়ার্ডের সভাপতি নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: মুহিবুর রহমান মারুফ পান ২৭ ভোট। আর সাধারণ সম্পাদক প্রার্থী মো: নজরুল ইসলাম ১১৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উজ্জল রঞ্জন চন্দ্র পান ১৭ ভোট। তবে, বিনা প্রতিদ্বন্দ্বীতায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন মো: মইন খান। কাউন্সিল পরে ফলাফল ঘোষণা করেন, মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী।

নির্বাচনে প্রধান কমিশনারের দায়িত্ব পালন করেন মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোর্শেদ আহমদ মুকুল। এছাড়া কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, আব্দুল মুমিন বাচ্চু, এডভোকেট মলয় কান্তি পাল সাম্মু ও আব্দুল আজিজ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: