সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নতুন রেকর্ড গড়লেন সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক::

নতুন রেকর্ড গড়লেন সাকিব আল হাসান। সোমবার টি-২০ বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচে মাঠে নামার সঙ্গে সঙ্গে তিনি এই রেকর্ড গড়েন। এখন পর্যন্ত অনুষ্ঠিত হওয়া সবকয়টি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছেন এমন ক্রিকেটার বিশ্বে রয়েছেন তিন জন। সবশেষ এই তালিকায় তৃতীয় ক্রিকেটার হিসেবে নাম লিখলেন সাকিব।

অস্ট্রেলিয়ার হোবার্টের ম্যাচ দিয়ে ভারতের রোহিত শর্মা এবং দিনেশ কার্তিকের সাথে সবকয়টি বিশ্বকাপ খেলা ক্রিকেটারদের ক্লাবে যুক্ত হলেন টাইগার অধিনায়ক।

২০০৭ সালে দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথম বিশ্বকাপে খেলেছিলেন সাকিব। সেই বিশ্বকাপ আসরে সাকিব তরুণ ক্রিকেটার হিসেবে থাকলেও ছিলেন দলের গুরুত্বপূর্ণ সদস্য। ঠিক ১৫ বছর পরে এসেও সাকিব এখন রয়েছেন দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে, সঙ্গে এবার আছে অধিনায়কের গুরুদায়িত্বও।

বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান এখন পর্যন্ত বিশ্বকাপে ৩১টি ম্যাচ খেলে ২৬.৮৪ গড়ে রান করেছেন ৬৯৮ রান। ব্যাটের পাশাপাশি বল হাতেও নিজের সক্ষমতা দেখিয়েছেন সাকিব। বল হাতে ১৭.২৯ গড়ে নিয়েছেন ৪১ উইকেট।

সাকিবের পরে টি-টোয়েন্টি বিশ্বকাপে ৫০০ এর অধিক রান এবং কমপক্ষে ৩০ উইকেট নেয়া ক্রিকেটারের মধ্য আরেকজন হলেন সাবেক পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তারকা এই অলরাউন্ডারের সংগ্রহ ৫৪৬ রান এবং ৩৯ উইকেট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: