সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হাঁটুর বয়সী দিতিপ্রিয়ার সঙ্গে রোম্যান্স করবেন যশ!

বিনোদন ডেস্ক ::

সালমান, শাহরুখদের সঙ্গে হাঁটুর বয়সী নায়িকাদের অনস্ক্রিন রোম্যান্স নিয়ে কম আলোচনা আর সমালোচনা হয় না। আর এবার সেইপথেই ট্রেন্ডেই পা মেলাচ্ছে টলিউড? খুব শিগগিরই অনস্ক্রিনে একসঙ্গে দেখা যাবে সদ্য কুড়িতে পা দেয়া দিতিপ্রিয়া রায় এবং ৩৭ বছর বয়সী যশ দাশগুপ্তকে। এসকে মুভিজের আসন্ন এক ছবিতে একসঙ্গে কাজ করবেন যশ ও দিতিপ্রিয়া। তবে পর্দায় তাদের প্রেম জমবে কিনা তা এখনও স্পষ্ট নয়। এখানেই শেষ নয়, একই প্রযোজনা সংস্থার অপর ছবিতে ‘বউ’ নুসরাতের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন যশ।

আপতত ‘ইয়ারিয়াঁ ২’ নিয়ে বেজায় ব্যস্ত যশ। নিজের প্রথম হিন্দি ছবি নিয়ে দারুণ উত্তেজিত নায়ক। টি-সিরিজের মতো ব্যানারে ডেবিউ হচ্ছে তার, নায়িকা দিব্যা কুমার খোসলা। সেই ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ততার জন্যই আপতত বাংলা ছবির ডেট নিয়ে বেশকিছু সমস্যা হচ্ছে।

জানা গেছে, যশ ও দিতিপ্রিয়া অভিনীত ছবিটি পরিচালনা করবেন রবীন নাম্বিয়ার। ছবিতে লন্ডননিবাসী এক প্রভাবশালী বাঙালির চরিত্রে রয়েছেন যশ। সেদেশে যাওয়া বাঙালিদের নানাভাবে সাহায্য করেন যশ, সেই সূত্রেই দিতিপ্রিয়া ও তার স্বামীর সঙ্গে আলাপ হবে যশের। এখনও পর্যন্ত এর চেয়ে বেশি কিছু স্পষ্ট নয় ছবির গল্প নিয়ে। রবীন নাম্বিয়ারের পরিচালনায় ইতিমধ্যেই একটি ছবির কাজ করেছেন দিতিপ্রিয়া। সেই ছবিতে দেখা মিলবে ক্রুশল আহুজা ও শ্রাবন্তীর, সেটিও একই প্রযোজনা সংস্থার। নাম ঠিক না হওয়া ওই ছবিতেও উঠে এসেছে অসমবয়সী প্রেম।

অন্যদিকে যশ-নুসরাত অভিনীত ছবিটি পরিচালনা করবার কথা সায়ন্তন ঘোষালের। মুখ্য দুই চরিত্রের সম্পর্ক আর ট্রাভেল- এই দুইকে কেন্দ্র করেই এগোবে ছবির গল্প। দুটি ছবির চিত্রনাট্য পছন্দ হলেও এখনও পর্যন্ত চুক্তি সই করেননি যশ। শুরুতে পরিকল্পনা ছিল নভেম্বর এই দুই ছবির কাজ শুরু হবে। ছবির শ্যুটিং হবে লন্ডন ও স্কটল্যান্ডে। তবে ডেট চূড়ান্ত না হওয়ায় এখনও কমিটেন্ট করতে পারেননি যশ। ‘ইয়ারিয়াঁ ২’-এর জন্য যশের ক্যালেন্ডার আগে থেকেই ফিক্সড। তাই ডেট সমস্যা না হলে রুপোলি পর্দায় প্রথমবার একসঙ্গে দেখা যাবে যশ-দিতিপ্রিয়াকে, তা নিশ্চিত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: