সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৭ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তারেক রহমান লন্ডনে বসে ফায়দা নিচ্ছেন : শেখ পরশ

কর্মীদের সরলতাকে কাজে লাগিয়ে তারেক রহমান রাজনৈতিক ফায়দা হাসিল করতে চান বলে দাবি করে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, তারেক রহমান লন্ডনে বসে আন্দোলনের নামে বিএনপির নেতাকর্মীদের মাঠে নামিয়ে ফায়দা নিচ্ছেন।

তাদের সঙ্গে প্রতারণা করছেন। নেতাকর্মীদের ব্যবহার করে বিভ্রান্ত করছেন। ক্ষমতার লোভ দেখাচ্ছেন। তিনি কিভাবে নিজে নিরাপদে বিদেশে থেকে নেতাকর্মীদের রাস্তায় নামাচ্ছেন। প্রকৃত নেতা হলে দেশে এসে সম্মুখ যোদ্ধা হিসেবে অবতীর্ণ হতেন।

তারেক রহমান যখন মুচলেকা দিয়ে বিদেশে চলে যান, তখন আন্দোলন করা কর্মীরা প্রাপ্তবয়স্ক ছিল না। তারা তো তারেককে চেনে না। তারা তার অরাজকতা দেখেনি। কর্মীদের সরলতাকে কাজে লাগিয়ে তারেক রহমান রাজনৈতিক ফায়দা হাসিল করতে চান। তাদের মিথ্যা আশ্বাস দিয়ে বিপদের দিকে ঠেলে দিচ্ছেন।

সোমবার দুপুরে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, তারেক রহমান ১৪ বছর ধরে বিদেশে মুচলেকা দিয়ে পালিয়ে আছেন। সম্পদের পাহাড়ের ওপর বসে বসে আন্দোলনের ঘোষণা দেবেন। আর সেই আন্দোলনে প্রাণ দেবেন এদেশের তরুণরা, এত বোকা ভাববেন না। এদেশের জনগণকে বোকা বানানোর চেষ্টা করবেন না। সাধারণ জনগণের ভাগ্য নিয়েও ছিনিমিনি খেলার চেষ্টা করবেন না। যদি করেন এদেশের জনগণই আপনাদের নেতাদের গণধোলাই দিয়ে ঘরে পাঠিয়ে দেবে।

যুবলীগকর্মীদের উদ্দেশে শেখ পরশ বলেন, আমাদের ধারাবাহিক সেবামূলক কাজ অব্যাহত রাখতে হবে। অনৈতিক ও অপরাধমূলক কাজ বন্ধ করতে হবে। নিজেদের মধ্যে গ্ৰুপিং বন্ধ করতে হবে। বর্তমানের কঠিন বাস্তবতায় নিজেদের মধ্যে গ্ৰুপিং করার কোনো সুযোগ নেই। নিজের ভাইয়ের পেছনে না লেগে দেশের প্রকৃত শত্রুদের পেছনে মনোনিবেশ করতে হবে। আমাদের সাংগঠনিক কার্যক্রম গতিশীল রাখতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: