সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৭ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বড়লেখায় বিকাশ প্রতারণায় হাতিয়ে নেওয়া টাকা উদ্ধার করলো পুলিশ

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা উপজেলা সমাজসেবা অফিসের এমএলএসএস কামরুল ইসলামের নিকট থেকে বিকাশে অভিনব কায়দায় হাতিয়ে নেওয়া টাকা অবশেষে গত শুক্রবার উদ্ধার করে দিল পুলিশ।

গত ১৮ মে বিয়ানীবাজারের গজুকাটা গ্রামের প্রতারক আলিম উদ্দিন সাবেক উপজেলা সমাজসেবা কর্মকর্তা অরবিন্দু সেন গুপ্তের কণ্ঠ অবিকল নকল করে অফিস সরকারী টিএন্ডটি নম্বরে কল দেয়। অফিস কর্মচারী কামরুল ইসলাম ফোন রিসিভ করেন। সে (প্রতারক) বিভিন্নজনকে দেওয়ার জন্য কয়েকটি বিকাশ নম্বরে কর্মচারী কামরুল ইসলামের কাছ থেকে সর্বমোট ৩২ হাজার টাকা হাতিয়ে নেয়।

থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেনের দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে দীর্ঘ ৪ মাস অনুসন্ধান চালিয়ে এসআই তালেব হোসেন অবশেষে হাতিয়ে নেওয়া টাকা উদ্ধার করেন।

জানা গেছে, গত ১৮ মে সকাল ১১টার দিকে ০১৮৮০৫৯৩৭২১ নম্বর হতে উপজেলা সমাজসেবা কার্যালয়ের সরকারী টিএন্ডটি নম্বরে একটি কল আসে। অফিসের এমএলএসএস কামরুল ইসলাম ফোন রিসিভ করলে অপরপ্রান্ত হতে আমেরিকা প্রবাসী অত্র অফিসের অবসরপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা অরবিন্দু সেন গুপ্ত কুশলাদি বিনিময়ের পর বলেন, ‘কামরুল তুমি একটা একাউন্ট নম্বর দেও, আমি বিকাল চারটার মধ্যে তোমার একাউন্টে টাকা পাঠাচ্ছি। কিন্তু এক্ষুণই কয়েকজনকে কিছু টাকা দিতে হবে বলেই নামসহ কয়েকটি বিকাশ নম্বর দেন।’

অবিকল অরবিন্দু সেন গুপ্তের কণ্ঠ হওয়ায় এমএলএসএস কামরুল তড়িগড়ি অফিসের অন্যান্য স্টাফদের কাছ থেকে ধারদেনা করে কথিত মতে বিকাশে টাকা ছেড়ে দেন। বিকাল চারটার পর একাউন্টে টাকা না আসায় ও ওই মোবাইল নম্বর বন্ধ পাওয়ায় তিনি নিশ্চিত হন প্রতারিত হয়েছেন। ঘটনার ব্যাপারে রাতেই তিনি থানায় সাধারণ ডায়রি করেন।

থানার এসআই তালেব হোসেন জানান, প্রতারিত কামরুল ইসলামের ডায়রীর ভিত্তিতে ওসি স্যারের দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে প্রায় ৪ মাস চেষ্টা চালিয়ে তিনি প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া টাকা উদ্ধার করতে সক্ষম হন। শুক্রবার রাতে উদ্ধার করা টাকা কামরুল ইসলামকে বুঝিয়ে দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: