সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২৭ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট থেকেই স্বৈরাচারের বিদায় ঘন্টা বাজবে : কাইয়ুম চৌধুরী

সিলেট জেলা বিএনপি সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, আওয়ামীলীগের বেপরোয়া লুটপাটের কারনে দেশ আজ বির্যস্ত। তারা ক্ষমতা দখল করে সর্বক্ষেত্রে লুটপাট চালাচ্ছে। বিশেষ করে বিদ্যুৎ বিভাগে লুটপাটের সকল রেকর্ড অতিক্রম করেছে। যার কারনে দেশের বিদ্যুৎ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। দ্রব্যমূল্য আজ সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে। এসব ন্যায্য দাবী নিয়ে প্রতিবাদ কর্মসূচিতে সরকার নিজ দলের পেটুয়া বাহিনী ও পুলিশকে ব্যবহার করে নির্বাচারে গুলি করে তারা মানুষ হত্যা করছে। এপর্যন্ত চলমান আন্দোলনে বিএনপির ৫ জন নেতাকর্মী শহীদ হয়েছেন। ইতিহাস বলে শহীদদের রক্ত কখনো বৃথা যায়না। এই চলমান আন্দোলন গতিশীল করার লক্ষ্যে দেশব্যাপী বিভাগীয় সমাবেশ করা হচ্ছে। আগামী ১৯ নভেম্বর সিলেটেও বিভাগীয় সমাবেশ হবে। সিলেটের এই সমাবেশ থেকেই স্বৈরাচারের বিদায় ঘন্টা বেজে যাবে ইনশাআল্লাহ।

বুধবার বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলার অলঙ্কারী ইউনিয়নে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ইতালির সিসিলি পালেরমো বিএনপির উদ্যোগে ও সিলেট জেলা বিএনপির আয়োজনে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার বাংলাদেশ গণতন্ত্রকে ধ্বংস করতে দেশের সব গণতন্ত্রের প্রতিষ্ঠান গুলোকে ধ্বংস করছে। আওয়ামী লীগ স্বাধীনতার ৫০ বছরে এসে দেশকে একনায়কতন্ত্র রাষ্ট্রতে পরিণত করতে চায়। তারা গঠনমুলক সমালোচনা ও শান্তিপূর্ণ প্রতিবাদ কর্মসূচি সহ্য করতে পারে না। তাই সরকার সিলেট অঞ্চলের প্রিয় নেতা এম. ইলিয়াস আলীকে গুম করে রেখেছে। ইনশাআল্লাহ দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা হলে ইলিয়াস আলীকে খোঁজে বের করা হবে।

ইতালির সিসিলি পালেরমো বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান জামালের সভাপতিত্বে ও বিশ্বনাথ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, দেশের মানুষ আজ স্বৈরাচারের বিরুদ্ধে জেগে উঠেছে। বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলনে সাধারণ মানুষের সম্পৃক্ততা দেখে সরকার পাগল হয়ে গেছে। তারা এখন যেকোন মূল্যে জনগনের প্রতিবাদকে থামিয়ে দিতে চায়। সময় ফুড়িঁয়ে আসছে। অতিশীঘ্রই এই স্বৈরাচারের পতন হবে ইনশাআল্লাহ।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জেলা বিএনপি নেতা এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক আহবায়ক গৌছ খান, জেলা বিএনপি নেতা মাহবুবুল হক চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ, জেলা বিএনপি নেতা এডভোকেট এম.এ তাহের, বিশ্বনাথ পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদ, অল্ডহাম বিএনপির সভাপতি জামাল উদ্দন, জেলা বিএনপি নেতা জালাল খান, মাহবুব আলম, সুরমান খান, আবু সুফিয়ান, বখতিয়ার আহমদ ইমরান, সুমেল আহমদ চৌধুরী, হারুনুর রশিদ, শাহিন আলম জয়, আবুল কাশেম প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: