সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তিন স্ত্রী নিয়ে সংসার করুক শাকিব, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল

ঢাকাই চলচ্চিত্রের এখন ট’ক অব দ্য টাউন হলো শাকিব-বুবলীর সন্তান। সম্প্রতি এ তথ্য সামনে আসতেই ঝড় ওঠে সিনে দুনিয়ায়। এ নিয়ে এরই মধ্যে বিভিন্ন তারকার মন্তব্য সামনে এসেছে। এবার মুখ খুললেন দেশের জনপ্রিয় অ’ভিনেতা ডিপজল। গণমাধ্যমে তিনি বলেন, এসব বাজে চিন্তা বাদ দিয়ে তিন জনকেই সেটেল করে দিক শাকিব। নাহলে শাকিবের দেশ ছেড়ে চলে যাওয়া উচিত।

শাকিবের সাথে শবনম বুবলী ও অ’পু বিশ্বা’স ছাড়াও নাম জড়িয়েছে নায়িকা রাত্রিরও। শোনা যাচ্ছে রাত্রির ঘরেও একটি সন্তান আছে শাকিবের। অ’পর দুই সন্তান জয় ও বীরকে মেনে নিলেও রাত্রির সন্তানকে কখনোই স্বীকৃতি দেননি অ’ভিনেতা।

এ প্রসঙ্গে অ’ভিনেতা ডিপজল বলেন, ইস’লামে তো চারটা বিয়ের বিধান আছে। শাকিব শুনছি ৩টা করেছে। বিয়ে করেছে তাতে কিছু আসে যায় না। তবে আমা’র মনে হয় তিনজনকেই শেলটার দেয়া উচিত। এটা নিয়ে আর কোনো বিতর্ক বা বাড়াবাড়ি যেনো না হয়।

ডিপজল বলেন, এসব বাজে লাইন, বাজে চিন্তা ফেলে সবাই নিয়ে ঘর সংসার করুক। ৩টা হোক ২টা হোক তাদের ফ্ল্যাট দিয়ে সেটআপ করা ভালো। না হলে শাকিব এই দেশ ছেড়ে চলে যাক। কারণ এ মে’য়েগুলো কী’ করবে? একটা বাচ্চা পালন করা তো সহ’জ কথা নয়। একটা হাতি পালা ও একটা সন্তান পালা সমান।

তারকাদের এই ধরনের কর্মকা’ণ্ডই ঢাকাই চলচ্চিত্রের ক্ষতি করছে উল্লেখ করে ডিপজল বলেন, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি অনেকটাই ডুবে গেছে। এদের কারণে আরও যাবে। যেহেতু নিজের পায়ে নিজে কুড়াল মে’রেছে, আমাদের বলার কিছু নেই। ইস’লামে ৪টা বিয়ে করা অনুমতি আছে। সে যদি সবাইকে নিয়ে থাকতে পারে তাহলে থাকুক। কিন্তু আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিকে যাতে আর না ডোবায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: