সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সবদিকে উন্নয়ন হয়েছে, এখন ভিক্ষুক পাওয়া যায় না: মুক্তিযুদ্ধমন্ত্রী

শেখ হাসিনার আমলে দেশের সবদিক দিয়ে উন্নয়ন হয়েছে বলে জানিয়েছেন মুক্তিযু’দ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুর সদর উপজে’লা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সভাকক্ষে এক মতবিনিময় সভায় প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শরীয়তপুর সদর ও জাজিরা উপজে’লা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন উপলক্ষে জে’লা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বিএনপির সমালোচনা করে মন্ত্রী আরো বলেন, ‘বিএনপির মির্জা ফখরুল সাহেব কয়েকদিন আগে বলেছিলেন, পা’কিস্তান আমলে ভালো ছিলাম। পা’কিস্তান আমলে এ অঞ্চলে অনেক মানুষ না খেয়ে মা’রা গেছে। আম’রা এলাকায় বর্ষাকালে জুতা পায়ে হাঁটতে পারতাম না। অথচ আওয়ামী লীগের তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে সবদিক দিয়ে উন্নয়ন হয়েছে। এখন ভিক্ষুকও পাওয়া যায় না।’তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর নির্দেশে আম’রা অ’স্ত্র জমা দিয়েছি কিন্তু ট্রেনিং জমা দেইনি। চেতনাও আম’রা জমা দেইনি। যারা বলে পা’কিস্তান ভালো ছিল তাদের দাঁতভাঙা জবাব দিতে হবে। বিষদাঁত উপড়ে ফেলতে হবে।

এসময় বীর মুক্তিযোদ্ধাদের উদ্দেশে মন্ত্রী আরো বলেন, একাত্তরে যেভাবে মাঠে নেমেছিলেন সেভাবে মাঠে নামতে হবে। এবার অ’স্ত্র দিয়ে যু’দ্ধ নয়, ব্যালটের মাধ্যমে ভোটের যু’দ্ধ করতে হবে। মুক্তিযু’দ্ধবিষয়ক মন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধা ভবনগুলোতে ক্যাপসুল লিফট লাগানো হবে। যাতে বয়স্ক ও অ’সুস্থ বীর মুক্তিযোদ্ধারা ভবনের বিভিন্ন তলায় উঠতে পারেন। মুক্তিযোদ্ধাদের প্রত্যেকটি কবর এক রকম করে পাকা করা হবে। যাতে ১০০ বছর পরও মানুষ দেখলে বলতে পারে এটা মুক্তিযোদ্ধার কবর। মুক্তিযোদ্ধারা কী’ভাবে যু’দ্ধ করলো তাদের কাহিনি রেকর্ড করা হবে। রোজ কিয়ামত পর্যন্ত সেগুলো যেন আম’রা সংরক্ষণ করতে পারি।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: