সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফ্রান্সে ‘প্যারিস-বাংলা প্রেসক্লাব’কর্তৃক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

পেট শান্তি তো সব শান্তি ঠিক তদুপরি মনে প্রশান্তি তো সবকিছু ভালোভাবে সম্পন্ন করা সহজ হয়। সেই একটুখানি প্রশান্তির খোজে আমাদের প্রিয় সংগঠনের এই প্রচেষ্টা। অনেক দিন পর আমরা সবাই খুবই সুন্দর আনন্দময় একটা দিন অতিবাহিত করলাম। গত বরিবার বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে প্যারিস – বাংলা প্রেসক্লাব ফ্রান্স এর উদ্দ্যোগে আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।

ঐদিন প্যারিস – বাংলা প্রেসক্লাবের প্রায় সকল নেতৃবৃন্দ প্যারিসের গার দো লিস্ট থেকে সকালে আটটায় যাত্রা শুরু করেন, ফ্রান্সের অদূরে সমুদ্র কন্যা প্লাজো দো এতরেতেতে উদ্দেশ্য ।

সবুজের বাহা সাথে ফেনায়িত ঢেউ দূর বহুদূর – মেঘ শুধু মিলায়েছে হাত আর কিছু সুর , এই স্লোগানকে সামনে রেখে, শৈশবের দিনগুলোর কথা মনে করে উৎফুল্ল চিএে আমাদের ভ্রমন শুরু হয়।

সারাদিনব্যাপী এ আনন্দ ভ্রমণ উপলক্ষে বিভিন্ন রকম প্রতিযোগিতা ,মধ্যাহ্নভোজ এবং কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় ।

পাহাড় আর সমুদ্রের ঢেউয়ের যৌথ সম্মিলনের তালে-তালে নেচে, গেয়ে এবং বিভিন্ন রকম খেলাধুলায় মেতে উঠে সারা দিন উপভোগ করেন ফ্রান্সের সাংবাদিকদের পরিবারখ্যাত প্যারিস -বাংলা প্রেসক্লাব ফ্রান্সের গণমাধ্যম কর্মীরা।

পরে প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আহ্বায়ক আবুল কালাম মামুনের সভাপতিত্বে ও সদস্য সচিব রাসেল আহমদের পরিচালনায় পুরস্কার বিতরনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আই অন টিভি ইউকে ফ্রান্স এর বিশেষ প্রতিনিধি এনায়েত হোসেন সোহেল।

এ সময় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক শাহ সোহেল , সদস্য মোহাম্মদ মনির হোসেন , মামুদুল হাসান, ইকবাল মোহাম্মদ জাফর,দেলোয়ার হোসাইন ,সাদিক তাজিন,তাইজুল ইসলাম, এম আলী চৌধুরী ,তানভীর তালুকদার , আফরোজ হোসেন লাভলু ,ইয়াকুব, হাবিদুর রহমান, সহ অনেকেই। সবাই মনেকরেন মাঝে মাঝে এ ধরনে অনুষ্ঠান অনুষ্ঠিত হলে নিজেদের মধ্যে সহোযোগীতা ও ভ্রাতৃত্ব বন্ধন গড়ে উঠবে,ভাবের আদানপ্রদান হবে ফলে ভবিষ্যতে একসাথে পথচলা যাবে সহজেই। তাছাড়া শত ব্যস্ততার মাঝেও একটু সময় বের করে সবাই মিলে ঘুরতে যাওয়ার আনন্দই অন্যরকম।

অনুষ্ঠান শেষে প্যারিস বাংলা প্রেসক্লাবের আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন এবং সুখঅনুভূতি নিয়ে সবাই যার যার গন্তব্য রওনা হই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: