সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৩ সেকেন্ড আগে
শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফাইনাল সেরা রাজাপাকসে, টুর্নামেন্ট সেরা হাসারাঙ্গা

একজন টুর্নামেন্টে দলের হয়ে সবচেয়ে বেশি রান করেছেন, ফাইনালে খেলেছেন অবিস্ম’রণীয় ইনিংস। আরেকজন নিয়েছেন দলের সবচেয়ে বেশি উইকেট, গুরুত্বপূর্ণ সময়ে ব্যাট হাতে দেখিয়েছেন ঝাঁজ। এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কার দুই নায়ক ভানুকা রাজা’পাকসে ও ভানিন্দু হাসারাঙ্গাই পেয়েছেন ম্যাচ ও টুর্নামেন্ট সেরার স্বীকৃতি।

৫৮ রানে ৫ উইকেট পড়ার পরিস্থিতিতে থেকে দলকে টেনে ৪৫ বলে অ’পরাজিত ৭১ করে ম্যাচ সেরা হয়েছেন রাজা’পাকসে। ২১ বলে ৩৬ রানের ইনিংস খেলা হাসারাঙ্গা বল হাতে নিয়েছেন ২৭ রানে ৩ উইকেট।

হাসারাঙ্গা পুরো টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ ৯ উইকেট নিয়েছেন গড় ৭.৩৬ রান দিয়ে। ম্যাচের গুরুত্বপূর্ণ ফেজে মোড় ঘুরিয়ে দেয়া বল করে আলো কাড়া হাসারাঙ্গাকে দেয়া হয়েছে টুর্নামেন্ট সেরার পুরস্কার।

টি-টোয়েন্টিতে বোলারদের র‍্যাঙ্কিংয়ে নয়ে থাকা হাসারাঙ্গা এই সংস্করণে ব্যাট হাতে কতটা কার্যকর তার প্রমাণ দিয়েছেন আরেকবার। আ’ফগা’নিস্তানের বিপক্ষে রান তাড়ায় ৯ বলে অ’পরাজিত ১৬, পা’কিস্তানের বিপক্ষে সুপার ফোরের শেষ ম্যাচে রান তাড়ায় ৩ বল ১০ করে রাখেন ভূমিকা। ফাইনালের জন্য তিনি তুলে রেখেছিলেন সেরাটা।

উপরের দিকের ব্যাটাররা ভালো করায় গোটা টুর্নামেন্টে ব্যাট হাতে নিজেকে মেলে ধ’রার তেমন সুযোগ ছিল না তার। ফাইনালে সুযোগ পেয়েই তা কাজে লাগান। ভীষণ চাপের মধ্যে খেলেন আগ্রাসী ইনিংস। তার অ্যাপ্রোচেই মোড় ঘুরে যায়। আইপিএলে তার এত কদর কেন সেটা আরেকবার পরিষ্কার হয়েছে।

রাজা’পাকসে গোটা আসরেই শ্রীলঙ্কার ব্যাটিংয়ের প্রা’ণ ভোম’রা। ৬ ম্যাচে ৪৭.৭৫ গড়ে তুলেন ১৯১ রান। সবচেয়ে বড় কথা এই রান আনতে তার স্ট্রাইকরেট ছিল ১৪৯.২১। এক পাশে উইকেট পড়লেও আড়ষ্ট হয়ে না থেকে বাউন্ডারি বের করেছেন, দলের রানের চাকা সচল রেখে গেছেন এই বাঁহাতি। ফাইনালে ক্যারিয়ারের অন্যতম সেরা ইনিংস খেলে তিনি করলেন বাজিমাত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: