সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজনগরে মিনা হত্যাকাণ্ড, বাবার ফাঁসি চাইলো সন্তানরা!

মৌলভীবাজার রাজনগরের কা’মা’রচাক ইউনিয়নে মৌলভীচক গ্রামের গৃহবধূ মিনা বেগমকে হ’ত্যার সাথে জ’ড়িতদের গ্রে’প্তার ও শা’স্তির দাবিতে মানবন্ধন ও বি’ক্ষোভ করেছে এলাকাবাসী। এসময় নি’হতের সন্তানরাও হ’ত্যাকারী বাবাসহ সকল জ’ড়িতদের গ্রে’প্তার ও ফাঁ’সির দাবি করেন।

শুক্রবার (৯আগষ্ট) দুপুর ২ টায় হ’ত্যাকা’ণ্ডের জ’ড়িত আসামীদের গ্রে’প্তার ও সেচছ সাজা মৃ’ত্যুদ’ণ্ডের দাবিতে মৌলভীচক এলাকাবাসীর আয়োজনে মৌলভীচক পয়েন্টে মানববন্ধন ও বি’ক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্থানীয় সমাজকর্মী আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে বক্তব্য দেন- কা’মা’রচাক ইউনিয়নের চেয়ারম্যান মো. আতাউর রহমান, ইউপি সদস্য মাহবুব রহমান, মখলিছুর রহমান, কা’মা’রচাক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলীম আল মুনিম, নি’হত মিনা বেগমের বড় ভাই আব্দুল মান্নান, স্থানীয় সমাজকর্মী কনা মিয়া, আলিক চৌধুরী, শায়েস্তা মিয়া, সাংবাদিক মাইদুল ইস’লাম, জাকির হোসেন মিনার, নি’হত মিনা বেগমের বড় ছে’লে কাওসার আহমেদ প্রমুখ।

এসময় নি’হত মিনা বেগমকে তার স্বামী সহ যারা হ’ত্যা করেছে তাদের গ্রে’প্তার করে সেচছ শা’স্তির দাবি করেন বক্তারা।

নি’হত মিনা বেগমের বড় ছে’লে কাওসার আহমেদ (১৫) ও মে’য়ে বুশরা আক্তার (৩) কা’ন্না জ’ড়িত কণ্ঠে বলেন, বাবার নি’র্মমতার কারণে আম’রা আজ মাতৃস্নেহ থেকে বঞ্চিত হয়েছি। আমাদের মাকে পরিক’ল্পিতভাবে বাবাসহ যারা মিলে হ’ত্যা করেছে তাদের ফাঁ’সি চাই।

উল্লেখ্য যে, গত ৩ আগস্ট রাতে মৌলভীচক গ্রামের গৃহবধূ মিনা বেগমকে হ’ত্যা করে তার স্বামী লেচু মিয়া সহ কয়েকজন মিলে লা’শ গু’ম করতে পায়ে কলসি ও ড্রাম বেধে পুকুরে ফেলে দেয়। পরে লা’শ ভেসে উঠলে খবর পেয়ে রাজনগর থা’নার পু’লিশ গিয়ে উ’দ্ধার করে ও স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আ’ট’ক করে। এ ঘটনায় নি’হতের স্বামীসহ কয়েকজনকে আসামী করে রাজনগর থা’নায় মা’মলা দায়ের করা হয়েছে। পু’লিশি জিজ্ঞাসাবাদে হ’ত্যাকা’ণ্ডে সংশ্লিষ্টতা পাওয়া গেলে ঘা’তক স্বামী লেচু মিয়াকে গ্রে’প্তার দেখিয়ে আ’দালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: