সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ম্যাচ শেষে পাকিস্তান-আফগানিস্তান সমর্থকদের মারামারি

আ’ফগা’নিস্তানকে হারিয়ে এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করেছে পা’কিস্তান ক্রিকেট দল। মাত্র ১৯ বছর বয়সী নাসিম শাহের বিধ্বংসী ব্যাটিংয়ে ৯ উইকেট হারিয়েও ৪ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌছে গেছে বাবর আজমের দল।

তবে ম্যাচের মাঝামাঝি সময়ে স্টেডিয়ামের প্রধান ফট’কের দিকে যেতে দেখা মেলে কাবলি পরা এক আ’ফগা’ন সম’র্থকের। অ্যাম্বুলেন্সের সামনে দাঁড়িয়ে টিসু দিয়ে নাক-মুখের র’ক্ত মুছছেন বারবার।

কর্তব্যরত নিরাপত্তারক্ষী জানালেন, গ্যালারিতে মা’রামা’রি করে তার এই অবস্থা। গ্যালারির এই উ’ত্তাপ যেন ছড়িয়ে পড়ে মাঠেও। ১৯তম ওভা’রের চতুর্থ বলে ছক্কা মে’রে পরের বলেই আউট হন আসিফ আলী। সঙ্গে সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন বোলার ফরিদ আহমেদ ও আসিফ। পরে সতীর্থরা এসে দুজনকেই থামান। আর পা’কিস্তানের জয় নিশ্চিতের পর চলে আ’ফগা’নি দর্শকের অরাজকতা।

১৯তম ওভা’রের পঞ্চ’ম বলে আসিফের আউটে আ’ফগা’নিস্তান সম’র্থকরা জয় ধরেই নিয়েছিল। তখন পা’কিস্তানের বাকি ছিল ১ উইকেট! ক্রিজে দুই পেসার নাসিম শাহ এবং মোহাম্ম’দ হাসনাইন। গ্যালারি কাঁপছিল আ’ফগা’ন হুঙ্কারে, কাবুলি গর্জনে। কিন্তু নাসিম শাহ যে মুদ্রার উলটোপিঠ দেখিয়ে দেবেন, সেটি তারা ঘুণাক্ষরে ভাবনেনি, অবচেতন মনে কল্পনাও করতে পারেননি।

ফজল হক ফারুকিকে মা’রা লং অফে নাসিমের ছয় বাউন্ডারির বাইরে আছড়ে পড়তেই উল্লাসে ভেসে ওঠে পা’কিস্তান শি’বির। হতবাক আ’ফগা’নিরা যেন মেনে উঠতে পারেননি। তাইতো শারজার গ্যালারিতে মেতে ওঠেন চেয়ার ছোড়া-ছুড়িতে। পা’কিস্তানি দর্শক দেখলেই যেন আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন আ’ফগা’নিরা। কয়েকজনকে চেয়ার দিয়ে বাড়ি দিতেও দেখা যায়। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও।

এর আগে টসে হেরে আগে ব্যাটিংয়ে নেমে মাত্র ১২৯ রানেই থামে আ’ফগা’নিস্তানের ইনিংস। জবাবে ব্যাটিংয়ে নেমে নাসিম শাহের বিধ্বংসী এক ইনিংসে শেষ ওভা’রে ১১ রানের বাঁ’ধা দুই ছ্ক্কার মা’রে ৪ বল হাতে রেখেই টপকে যায় পা’কিস্তান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: