সর্বশেষ আপডেট : ২৬ সেকেন্ড আগে
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মধ্যরাতে পুলিশি পাহারায় শাওনের লাশ দাফন

নারায়ণগঞ্জে বিএনপি-পু’লিশ সং’ঘর্ষে গু’লিতে নি’হত যুবদল কর্মী শাওন প্রধানের জানাজা ও লা’শ দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১টায় কড়া পু’লিশি পাহারায় তার লা’শ দাফন করা হয়। হস্তান্তরের পৌনে এক ঘণ্টার মধ্যে তড়িঘড়ি করে শাওনের লা’শ দাফন করা হয়।

রাত সাড়ে ১২টার দিকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতা’লে বিপুলসংখ্যক পু’লিশ ও জে’লা গোয়েন্দা শাখার (ডিবি) পু’লিশের উপস্থিতিতে নি’হত শাওনের বড় ভাই মিলন প্রধান ও মামা মোতাহার হোসেনের কাছে লা’শ হস্তান্তর করে পু’লিশ। পরে পু’লিশ ও জে’লা গোয়েন্দা পু’লিশের পাহারায় শাওনের লা’শ বাড়িতে নেওয়া হয়।

এর আগে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জ শহরে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পু’লিশের দফায় দফায় সং’ঘর্ষকালে শাওন গু’লিবিদ্ধ হয়ে নি’হত হন।

জানা যায়, শহরের বিভিন্ন ওয়ার্ডসহ ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও বন্দর এলাকা থেকে বিএনপির শত শত নেতাকর্মী ২নং রেলগেট ও মণ্ডলপাড়া পুল এলাকায় জড়ো হয়ে মিছিল বের করেন। এতে পু’লিশ বাধা দিলে ধস্তাধস্তি শুরু হয়। একপর্যায়ে পেছন থেকে ছাত্রদল ও যুবদলের কর্মীরা পু’লিশের ওপর ইটপাট’কেল নিক্ষেপ করেন। পু’লিশও লা’ঠিচার্জ করে। এর পর বিএনপির নেতাকর্মীরা ডিআইটি এলাকায় একত্র হয়ে পু’লিশের ওপর ইটপাট’কেল নিক্ষেপ করে। এ সময় পু’লিশ শটগানের গু’লি ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে।

পিকেটাররাও কয়েকটি ককটেলের বি’স্ফোরণ ঘটায়। ২নং রেলগেট এলাকায় জে’লা ও মহানগর আওয়ামী লীগ অফিসের বিপরীতে থাকা পু’লিশ বক্স ও সেখানকার ৭-৮টি মোটরসাইকেল ভাঙচুর করেন বিএনপির নেতাকর্মীরা। একপর্যায়ে তারা পু’লিশের ওপর চড়াও হয়। এ ছাড়া রহমতউল্লা মু’সলিম ইনস্টিটিউট সড়ক, ২নং রেললাইন, উকিলপাড়া ও ডিআইটি এলাকায় নেতাকর্মীরা একত্র হয়ে পু’লিশের ওপর চারদিক থেকে আক্রমণ করেন। অ’তিরিক্ত পু’লিশ পৌঁছালে বিএনপি নেতাকর্মীরা পিছু হটতে বাধ্য হন। প্রায় আড়াই ঘণ্টার সং’ঘর্ষে পুরো নগরী রণক্ষেত্রে পরিণত হয়। আতঙ্কে আশপাশের দোকানপাট বন্ধ হয়ে যায়। পথচারীশূন্য হয়ে পড়ে রাস্তা। দুপুর ২টার দিকে পরিস্থিতি পুরোপুরি পু’লিশের নিয়ন্ত্রণে আসে।

সং’ঘর্ষ চলাকালে গু’লিবিদ্ধ শাওনকে ভিক্টোরিয়া হাসপাতা’লে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন। ফতুল্লার বক্তাবলীর ধ’র্মগঞ্জ এলাকার ওয়ার্কশপে ওয়েল্ডার হিসাবে শাওন কর্ম’রত ছিলেন।

ফতুল্লা থা’না আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসেন বলেন, শাওন ফতুল্লা থা’না আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলীর চাচাতো ভাতিজা। শাওন যুবলীগের রাজনীতির সঙ্গে জ’ড়িত ছিলেন। আম’রা এ হ’ত্যাকা’ণ্ডের বিচার চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: