সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কু- প্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীকে ছু’রিকাঘাত, শালা দুলা ভাই কারাগারে

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় মৌলভীবাজার জে’লার জুড়ী উপজে’লার বেলাগাও গ্রামের সুমি আক্তার (২৪) নামে এক যুবতীকে কু’পিয়ে জ’খম করেছে মোঃ সায়েল আহম’দ ওরফে শাকিল (২২) নামের এক যুবক। শাকিল উপজে’লার গোয়ালবাড়ী ইউনিয়নের উত্তর কুচাইরতল গ্রামের মানিক মিয়ার ছে’লে।

শুক্রবার (২৬ আগস্ট) থা’নায় মা’মলা হলে (মা’মলা নং-১২, তারিখ-২৬ আগস্ট) পু’লিশ ভোরে অ’ভিযু’ক্ত আসামী শাকিল ও এ ঘটনার সাথে জড়িত তার বোনের জামাই লুৎফুর রহমান (৩৫) কে গ্রে’প্তার করে।

পু’লিশ, এলাকাবাসী ও নির্যাতিতার পারিবারিক সূত্রে জানা যায়, হা’মলার শিকার সুমি আক্তারের স্বামী মা’রা গেলে সে একমাত্র সন্তান কে নিয়ে বাবার বাড়ীতে আশ্রয় নেয়। তার বাবা দিনমজুর হওয়ায় সে ভবানীগঞ্জ বাজারের একটি পার্লারে কাজ নেয়।

পার্লারে আসা যাওয়ার পথে মােঃ সায়েল আহম’দ উরফে শাকিলের লোলুপ দৃষ্টি পড়ে সুমির উপর। সে প্রায় সময় তাকে রাস্তায় পেয়ে কু-প্রস্তাব দিত। এতে কোন ভাবেই সুমি সাড়া না দেওয়ায় তাকে বিভিন্ন ভাবে হু’মকি দমকি দিতে থাকে। সুযোগ খোঁজতে থাকে সায়েল। সে তার ব্যক্তি স্বার্থ চরিতার্থ করার জন্য গত ৮ আগস্ট একা পেয়ে সুমির ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে মোবাইলটি ফেরত দেওয়ার কথা বলে সুমিকে সায়েলের বাসার সামনে (জুড়ী রেঞ্জ অফিস সংলগ্ন) আসতে বলে।

সুমি সেখানে গেলে আগে থেকে উৎ পেতে থাকা সায়েল ও তার বোনের জামাই টেনে হেঁচড়ে তাকে বাসার ভিতরে নিয়ে যায়। বাসার ভিতর নিয়ে দরজা আ’ট’কিয়ে তার উপর শারীরিক নি’র্যা’তন চালায়। এক পর্যায়ে সায়েল ছু’রি দিয়ে সুমির শরীরের বিভিন্ন জায়গায় উপর্যুপরি ছু’রিকাঘাত করে। এসময় সুমি চি’ৎকার করলে তাকে উ’দ্ধারে ভয়ে আশপাশের কেউ এগিয়ে আসে নি।

এতে সুমি মা’রাত্মক আ’হত হলে সায়েলের বোন রিনা বেগম (২৮) তাকে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্স মুমূর্ষ অবস্থায় সেখানে ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে সুমির দিনমজুর বাবা হাসপাতা’লে ছুটে যান। সুমির অবস্থা আশ’ঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করে।

সেখানে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ সে পিত্রালয়ে ফিরে আসে। সুমির উপর নি’র্যা’তন মধ্যযুগীয় বর্বরতাকে হার মানিয়েছে। গতরাতে থা’নায় হাজির হয়ে ওসির কাছে সুমি তার উপর পৈশাচিক নি’র্যা’তনের ঘটনার বর্ণনা দেন এবং নিজে বাদী হয়ে তিন জনের বি’রুদ্ধে মা’মলা দায়ের করেন।

ত’দন্তকারী কর্মক’র্তা এসআই সিরাজুল ইস’লাম বলেন, আ’সামিদের গ্রে’প্তার করে আ’দালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে জুড়ী থা’নার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, ঘটনার বর্ণনা মেয়েটির কাছে থেকে শুনে তাৎক্ষণিক ভাবে মা’মলা রুজু করে আসামীদের গ্রে’প্তারের নির্দেশ দেই। শুক্রবার (২৬ আগস্ট) ভোরে এ মা’মলায় দুজনকে গ্রে’প্তার করে বিজ্ঞ আ’দালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: