সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ৩ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মেয়েদের এশিয়া কাপ হবে সিলেটে

এই বছর প্রায় কাছাকাছি সময়ে হচ্ছে ছেলে ও মেয়েদের এশিয়া কাপ। আগামী ২৭ আগস্ট থেকে শুরু হয়ে সেপ্টেম্বরের ১১ তারিখে শেষ হবে ছেলেদের এই মহাদেশীয় প্রতিযোগিতা। পরের মাসে হবে মেয়েদের প্রতিযোগিতা, আর এই আসর হবে বাংলাদেশে।

আগামী ১ থেকে ১৬ অক্টোবর পর্যন্ত বাংলাদেশের সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে সাত দলের এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) এখনও আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের সূচি ঘোষণা করেনি। কিন্তু জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উইমেন’স কমিটির চেয়ারপার্সন শফিউল আলম চৌধুরী নাদেলের কাছ থেকে বিস্তারিত জানতে পেরেছে।

সেপ্টেম্বরের শেষ সপ্তাহে সংযুক্ত আরব আমিরাতে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাই শেষ হবে। এরপরই শুরু হবে এশিয়া কাপ। গত সপ্তাহে প্রথমবার আইসিসি প্রকাশ করে নারীদের ফিউচার ট্যুর প্রোগ্রাম, সেখানে অক্টোবরের প্রথম দুই সপ্তাহকে রাখা হয়েছে মেয়েদের এশিয়া কাপের জন্য।

ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, থাইল্যান্ড, মালয়েশিয়া ও সংযুক্ত আরব আমিরাত এই প্রতিযোগিতায় খেলবে স্বাগতিক বাংলাদেশকে নিয়ে। অতিথি দল ২৭ ও ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে পৌঁছাবে।

সোমবার নাদেল চৌধুরী বলেছে, ‘বিমানবন্দর ও সাতটি দলের সম্ভাব্য আবাসস্থান হিসেবে হোটেলের দূরত্ব কাছাকাছি হওয়ায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম হচ্ছে বিসিবির জন্য সেরা বাছাই। এক নম্বর মাঠে আমরা মেয়েদের এশিয়া কাপের ম্যাচ আয়োজন করতে চাচ্ছি এবং দুই নম্বর মাঠ অনুশীলনের জন্য।’

২০১৮ সালের অক্টোবরে পাকিস্তান সিরিজের পর থেকে বাংলাদেশে নারীদের কোনও আন্তর্জাতিক ম্যাচ হয়নি। আর ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর প্রথমবার নারীদের কোনও আন্তর্জাতিক ম্যাচ হতে যাচ্ছে।

সবশেষ এশিয়া কাপ হয়েছিল ২০১৮ সালে, যেখানে ছয়বারের চ্যাম্পিয়ন ভারতকে ফাইনালে হারিয়ে শিরোপা জিতেছিল বাংলাদেশ। ২০২০ সালের আসরটি কোভিডের কারণে স্থগিত করা হয় ২০২১ সাল পর্যন্ত, যা বাংলাদেশেই হওয়ার কথা ছিল। পরে এটি বাতিল হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: