সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যু’ক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘ’টনায় বাংলাদেশি দুই শিক্ষার্থী নি’হত

যু’ক্তরাষ্ট্রের নিউজার্সিতে সড়ক দুর্ঘ’টনায় বাংলাদেশি ২ শিক্ষার্থী নি’হত হয়েছেন। তাদের একজন ইউনিভা’র্সিটি অব সাউথ ক্যালিফোর্নিয়ার কম্পিউটার সায়েন্সের শিক্ষার্থী শাকিল আলী (১৯) এবং অন্যজন বোস্টনের এমআইটিতে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শাহরিয়ার উদ্দিন আহমেদ (১৯)।

দুর্ঘ’টনায় তাদের আরও ৩ বন্ধু আ’হত হয়েছেন। তারা হলেন- তাহমিদুর চৌধুরী (১৯), সুব্রত চৌধুরী (১৯) এবং যসোয়া রিভা’রা (১৮)। ৫ বন্ধু একটি দোকানে আইসক্রিম কিনতে যাওয়ার পথে দুর্ঘ’টনায় পড়েন।

শুক্রবার রাতে নিই জার্সির বাংলাদেশি অধ্যুষিত প্যাটারসন শহরের উডহ্যাল রোডে এই দুর্ঘ’টনা ঘটে।

নিউজার্সি রাজ্যের প্যাসেইক কাউন্টি প্রসিকিউটর এবং লিটল ফলস পু’লিশ স্থানীয় গণমাধ্যমকে জানিয়েছে, ওই রাস্তা, হতাহতদের জিপের সঙ্গে একটি মা’র্সিডিজ গাড়ির সং’ঘর্ষ হয়। ঘটনাস্থলেই শাহরিয়ার উদ্দিনের মৃ’ত্যু হয়। গুরুতর আ’হত বাকি ৪ বন্ধুকে পাশের সেন্ট যোসেফ ইউনিভা’র্সিটি হাসপাতা’লে নেওয়ার পর সেখানে মা’রা যান শাকিল। বাকি ৩ জন ওই হাসপাতা’লেই চিকিৎসাধীন।

অ্যামাজনের ইন্টার্ন হিসেবে কর্ম’রত শাকিল আলী ছিলেন ফিউচার বিজনেস লিডারস অব আ’মেরিকার প্রেসিডেন্ট এবং রোহ ক্যাপ্পা অনর সোসাইটির ট্রেজারার ।

নি’হত শাহরিয়ার ছিলেন সবুজ বাংলা’টিভির টেকনোলজি পরিচালক। তিনি হোমওয়ার্কে সহযোগিতার জন্যেপ্যাটারসন এলাকার কংগ্রেসম্যান বিল প্যাসক্রলের নামে তিনি একটি অনলাইন টিউটোরিং এ্যাপ চালু করেন।

দুই তরুণের অকাল প্রয়াণে প্যাটারসন শহরের বাঙালিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নি’হতদের দাফন এবং আ’হতদের চিকিৎসায় তাৎক্ষণিক সহযোগিতায় সামাজিক যোগাযোগমাধ্যমে হতাহতের বন্ধুরা ‘গো ফান্ড ফর মি’ একাউন্ট খুলেছেন। ৩০ হাজার ডলার সংগ্রহের লক্ষ্যে খোলা এই একাউন্টে রোববার দুপুর পর্যন্ত ২৫৬ জন ছাত্র-ছা’ত্রী ১৫ হাজার ৫৪৫ ডলার দিয়েছেন।

এদিকে, প্যাসেইক কাউন্টি প্রসিকিউটর অফিস জানায় যে, দুর্ঘ’টনার কারণ উদঘাটনে ত’দন্ত চলছে। এ ব্যাপারে কারো কিছু জানা থাকলে ১-৮৭৭-৩৭০-৭২৭৬ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: