সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ৩ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট বিভাগীয় বৃক্ষ মেলায় ১ম স্থান অর্জন করেছে সিলেট এগ্রো হাউজ

সিলেট বন বিভাগ আয়োজিত ও সিলেট জেলা প্রশাসনের সহযোগিতায় “বৃক্ষপ্রাণে প্রকৃতি-পরিবেশ, আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে শুরু হওয়া ১৫দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান ও বিভাগীয় বৃক্ষ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ (১৩ আগস্ট) শনিবার বিকাল ৪টায় নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্টিত হয়।

সিলেট বন বিভাগের বিভাগীয় কর্মকর্তা মো: তৌফিকুল ইসলাম এর সভাপতিত্বে এবং সৈয়দ সাইমুম আনজুম ইভান ও জান্নাতুল নাজমিন আশার যৌথ পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো: মজিবর

রহমান।
অনুষ্টানে বিভিন্ন শ্রেণিতে সিলেট বিভাগীয় পর্যায়ে ১ম স্থান অর্জনকারীদের ও মেলায় অংশগ্রহণকারী নার্সারী প্রতিষ্ঠানকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। এ বছর একক স্টল ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেছেন মো: মহি উদ্দিন ফারুকের মালিকানাধীন প্রতিষ্টান সিলেট এগ্রো হাউজ।

এই নার্সারি এন্ড গার্ডেন সেন্টারটি নতুন ক্যান্টনমেন্ট রোড, সুরমা গেইট, শাহপরান এ অবস্থিত। যেখানে একই ছাদের নিচে আধুনিক বাগানের সকল সমাধান রয়েছে । অর্থাৎ ফুল, ফল, ঔষধি ও কাঠের সকল ধরনের চারা, ক্যাকটাস, সাকুলেন্ট, ইনডোর প্লান্ট ,সৌন্দর্য বর্ধনকারী গাছ, বীজ, সার, কীটনাশক, সকল ধরনের গার্ডেন টুলস ইত্যাদি রয়েছে। তাছাড়া নার্সারির মধ্যে গাছের সাথে মিতালি করে কফি, জুস ও আইসক্রিম ইত্যাদি খাওয়ার জন্য রয়েছে ‘গার্ডেন ক্যাফে’ ।

সিলেট এগ্রো হাউজ নার্সারি এন্ড গার্ডেন সেন্টারের পরিচালক রোটারিয়ান মহি উদ্দিন ফারুক বলেন, প্রায় ২ বছর বন্ধ থাকার পর সিলেটে অনুষ্ঠিত হলো বিভাগীয় বৃক্ষমেলা। এ মেলা বৃক্ষপ্রেমীদের জন্য ছিল আশার বার্তা। বিভিন্ন প্রকার ফলদ, বনজ ও ঔষধি সহ সকল প্রকার গাছের চারা মেলা থেকে কিনেন ক্রেতারা। তিনি বলেন, আসুন আমরা সবাই গাছ রোপন করি ও সবুজে সবুজে পৃথিবী সাজাই ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: