সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নবীগঞ্জে ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

হবিগঞ্জের নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জর আউশকান্দি ইউনিয়নের আউশকান্দি পয়েন্টে সিএনজি স্ট্যান্ডের পেছনে ডাকাতির প্রস্ততিকালে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের নিকট থেকে ১টি পিকআপ ভ্যান, ১টি দেশীয় তৈরী পাইপ গান, গ্রিলকাটার চিরাপাঞ্জা, রামদা, জিআই পাইপসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- সিলেট জেলার বালাগঞ্জ থানার করিমপুর এলাকার মোখলিছ খানের ছেলে রুজেল খান ওরফে ময়না মিয়া (২৪), নবীগঞ্জ উপজেলার ৯ নম্বর বাউসা ইউনিয়নের হরিধরপুর গ্রামের ফটিক মিয়ার ছেলে রুবেল মিয়া (২৯), ৭ নম্বর করগাও ইউনিয়নের ছোট শাকোয়া গ্রামের আব্দুন গনির ছেলে জাহাঙ্গীর (২৫), ১২ নম্বর কালিয়ারভাঙ্গা ইউনিয়নের ইমামবাড়ি (চরগাও) এলাকার মৃত আব্দুন গনির ছেলে মো. সহিবুর রহমান (২৮), ইনাতগঞ্জ ইউনিয়নের বাজার চড়া এলাকার জাহাঙ্গীর আলম ওরফে জাহান (২২)।

জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশের কাছে খবর আসে ১১ থেকে ১২ জনের একটি ডাকাতদল পাইপগানসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সমবেত হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। এমন খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদের নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে উপ পরিদর্শক (এসআই) স্বপন চন্দ্র সরকার, বিজয় দেবনাথ, রাজিব রহমান ও আবু সাঈদ, সহকারী উপ পরিদর্শক (এএসআই) বিমল চন্দ্র দাস, শাহাদৎ হোসেন, মোস্তাফিজুর রহমান ও সিরাজুল ইসলামসহ পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অন্য ডাকাতরা পালিয়ে যায়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, ‘গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে ৫ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ও পলাতক ডাকাতরা আন্তঃজেলা ডাকত দলের সক্রিয় সদস্য। শুক্রবার বিকেলে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক ডাকাতদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: